বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি টুর্নামেন্ট কুমিল্লা অঞ্চলের ফাইনাল অনুষ্ঠিত

কুমিল্লা প্রতিনিধি।।

80
বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি টুর্নামেন্ট ২০২০ এর কুমিল্লা অঞ্চলের ফাইনাল বুধবার বিকালে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ হকি ফেডারেশনের আয়োজনে ও ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের পৃষ্টপোষকতায় অনুষ্ঠিত এই টুর্নামেন্টে কুমিল্লার রফিকউদ্দিন মেমোরিয়াল হাইস্কুল ১-০ গোলে চ্যাম্পিয়ান এবং কুমিল্লা হাইস্কুল রানার আপ হয়েছে।
ম্যান অফ দ্য টুর্নামেন্ট হয়েছে কুমিল্লা হাইস্কুলের ইমতিয়াজ হোসেন। টুর্নামেন্ট শেষে চ্যাম্পিয়ান ও রানার আপ দলের খেলেয়াড়দের মধ্যে ট্রফি বিতরণ করেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহম্মদ নুরুজ্জামান।
এ সময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, ভেন্যু কো-অর্ডিনেটর সুলতান শাহরিয়ার ও ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক কুমিল্লার শাখা ব্যবস্থাপক মোঃ মেজবাউল আলম, মিডিয়া পার্টনার এটিএন বাংলার কুমিল্লা প্রতিনিধি খাইরুল আহসান মানিক, কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক  উপস্থিত ছিলেন।
চ্যাম্পিয়ান ও রানার আপ দুটি দলই জাতীয় স্কুল হকি টুর্নমেন্টে খেলবে। উল্লেখ্য গত ২৬ জানুয়রি কুমিল্লা ভেন্যুতে শুরু হওয়া এ টুর্নমেন্টে ৪ জেলার ৮টি দল অংশ নেয়।
আরো পড়ুনঃ