বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ-সভাপতি এবং সাধারণ সম্পাদককে শুভেচ্ছা

কুষ্টিয়া প্রতিনিধি।।

68

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মোফাজ্জেল হক এবং সাধারণ সম্পাদক সুনীল কুমার চক্রবর্তীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া পৌর কমিটির সভাপতি কবি শ্যামলী ইসলাম এবং সাধারণ সম্পাদক সাংবাদিক সুজন কুমার কর্মকার এ ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া পৌর শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হওয়ায়, ১৯ ফেব্র“য়ারি ২০২১ তারিখ শুক্রবার সকালে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

উলে­খ্য যে, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রফেসর ড. আ স ম আরেফিন সিদ্দিক এঁর সাথে পরামর্শক্রমে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক সিরাজুল হক আলো ৯ ফেব্র“য়ারী ২০২১ তারিখে, ৭জন উপদেষ্টা এবং ৩৫ জন নির্বাহী পরিষদসহ মোট ৪২ সদস্য বিশিষ্ট কুষ্টিয়া পৌর শাখার পূর্ণাঙ্গ এ কমিটির অনুমোদন দেন।

এর আগে ৮ ফেব্র“য়ারী ২০২১ তারিখে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, কুষ্টিয়া জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মোফাজ্জেল হক এবং সাধারণ সম্পাদক সুনীল কুমার চক্রবর্তী কুষ্টিয়া পৌর কমিটি অনুমোদনের জন্য, কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ উপস্থাপন করেন। অনুমোদিত কুষ্টিয়া পৌর শাখার পূর্ণাঙ্গ এ কমিটির প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক অজয় সুরেকা। পূর্ণাঙ্গ এ কমিটির সভাপতি কবি শ্যামলী ইসলাম, সাধারণ সম্পাদক সাংবাদিক সুজন কুমার কর্মকার ও ১নং সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আকরামুজ্জামান আরিফ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!