বন্ধ হয়ে গেল বিসিবি অফিস, বাড়িতে বসে কাজ করার পরামর্শ

অনলাইন ডেস্ক।।

39
উদ্ভূত করোনা পরিস্থিতির কারণে কয়েকদিন আগেই বন্ধ করে দেয়া হয়েছিল দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড, ভারতীয় ক্রিকেট বোর্ড এবং ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের অফিস। পরামর্শ দেয়া হয়েছিল বাড়িতে বসে কাজ করার জন্য।
দেশেও ধরা পড়েছে করোনা সংক্রমিত রোগী। এরই মধ্যে মারা গিয়েছেন ১ জন। স্থগিত করে দেয়া হয়েছে দেশের সবধরনের ক্রিকেট। আগামী ১৫ এপ্রিলের আগে ক্রিকেট শুরুর সম্ভাবনা নেই বলেই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।
এমতাবস্থায় বিসিবি কার্যালয়ের ব্যাপারে কী সিদ্ধান্ত হবে?- প্রশ্ন করা হয়েছিল নাজমুল হাসান পাপনকে। উত্তরে তিনি জানিয়েছিলেন, প্রতিদিন পরিস্থিতি বদলাচ্ছে। এখন একটা বলব, পরে আরেকটা, তা তো হয় না। জরুরি ছাড়া খেলোয়াড় এবং বোর্ডে যারা আছে তাদের বাসা থেকে না বের হবার কথা বলা হয়েছে।
সে ধারাবাহিকতায় আজ (শনিবার) দুপুরে বিসিবি অফিস বন্ধ রাখার খবর জানানো হয়েছে। করোনা পরিস্থিতি মোকাবিলায় বন্ধ করে দেয়া হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড অফিস।
আগামীকাল (রোববার) থেকে বোর্ডের কার্যক্রম বাসায় বসে করার নির্দেশনা হয়েছে। তবে যেসব কাজ অফিস পরিবেশ ছাড়া করা সম্ভব নয়, সেসবের ক্ষেত্রে আলাদা সিদ্ধান্ত নেয়া হবে বলে জানানো হয়েছে বোর্ডের পক্ষ থেকে।
আরো পড়ুনঃ
error: Content is protected !!