বয়স্ক ভাতার কার্ড করতে গিয়ে বাস চাপায় ৪ জন নিহত

অনলাইন ডেক্স।।

70
ময়মনসিংহের গৌরীপুরে বয়স্কভাতার কার্ড করতে গিয়ে বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ চারজন নিহত হয়েছেন। এঘটনায় আরো ২ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।
বুধবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে উপজেলার চরশ্রীরামপুর তাসনিম ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন-ময়মনসিংহের সুতিরপাড় এলাকার চালক রফিকুল ইসলাম (৪৫), গৌরীপুর উপজেলার উজান কাশিয়ারচরের সাহারা বানু (৪০), মুত ময়েজ উদ্দিনের ছেলে লাল মিয়া (৪৯) ও তার মা রাবিয়া খাতুন (৬৮)।
নিহতদের পরিবার ও স্থানীয়রা সূত্রে জানা গেছে, বয়স্কভাতার কার্ড করতে উপজেলার উজান কাশিয়ারচর থেকে ইজি বাইকে করে গৌরিপুর যাচ্ছিলেন লাল মিয়া, রাবেয়া ও সাহেরা খাতুন সহ কয়েকজন। এসময় ময়মনসিংহ থেকে ছেড়ে আসা এমকে সুপারের যাত্রীবাহী একটি বাস ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক হয়ে কিশোরগঞ্জ যাচ্ছিলো।
পথিমধ্যে বাসটি সড়কের চরশ্রীরামপুর তাসনিম ফিলিং স্টেশনের সামনে আসতেই বিপরীত দিক থেকে আসা ওই ইজিবাইকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রাবিয়া খাতুন নিহত হন। আহত হন রাবিয়া খাতুনের ছেলে লাল মিয়া(৪৯), পুত্রবধু জুলেখা (৪০), নাতনি শিউলি আক্তার (১৪), ইজিবাইক চালক রফিকুল ইসলাম এবং সাহারা বানু নামে আরো এক মহিলা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহত ৫ জনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে চিকিৎসাধিন অবস্থায় আরো তিন জনের মৃত্যু হয়।
ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মনিরুজ্জামান বলেন, ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় রফিকুল ইসলাম, সাহেরা খাতুন ও লাল মিয়া মারা যান। ঘটনাস্থলেই রাবিয়া খাতুন নামে একজন নিহত হন। অন্য দুজনের চিকিৎসাধিন রয়েছে।
আরো পড়ুনঃ