বলরামপুর প্রাথমিক বিদ্যালয়ের দরিদ্র শিক্ষার্থীদের মাঝে ত্রাণ ও শিক্ষা উপকরণ বিতরণ

হালিম সৈকত, কুমিল্লা

103
কভিড-১৯ করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত কুমিল্লার তিতাস উপজেলার বলরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে দরিদ্র ছাত্র/ ছাত্রীদের মাঝে ত্রাণ সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
৬ এপ্রিল সকাল ১১ টায় বলরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ১২৫ জন দরিদ্র ছাত্র ছাত্রী ও প্রতিবন্ধীদের মাঝে এই সকল সহায়তা তুলে দেয়া হয়।
সহায়তা সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল ৩.৫ কেজি চাল, ১ কেজি আটা, ১ কেজি আলু, দেড় কেজি পেয়াজ, ১ টা সাবান, ৩ টা খাতা ও ২ টি কলম। খাতা-কলম ও খাদ্য সামগ্রী পেয়ে শিশুদের মনে আনন্দের হাসি ফুটে ওঠে।
কোমলমতি শিশুরা আনন্দে নেচে ওঠে। অনেক দিন পর প্রিয় শিক্ষা প্রতিষ্ঠানে আসতে পেরে তাদের মনে রঙ্গিন হাসির ফোয়ারা ঝরে। প্রিয় শিক্ষকদের কাছে পেয়ে মন খুশিতে নেচে ওঠে।
১০ নং বলরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষক, ম্যানেজিং কমিটি, অভিভাবক কমিটি ও কল্যাণ সমিতির সমন্বয়ে এই আয়োজনটি করা হয়।
অভিভাবক কমিটির সভাপতি মোঃ ওমর ফারুকের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা করেন তিতাস উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদ ইয়াসমিন, বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুর নবী, এসএমসির সহ সভাপতি মোঃ হাবিবুর রহমান ভূঞা প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন এসএমসির সদস্য হামিদ সরকার মেম্বার, মোঃ কবির হোসেন, মোঃ কামাল হোসেন, মোঃ জহির, হাসি বেগম, আফিয়া বেগম, হাওয়া বেগম, তাছলিমা আক্তার প্রমুখ।
সভাপতি ও সমন্বয়ের দায়িত্ব পালন করেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক খোকন আরা বেগম।
শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক তাছলিমা আক্তার, ফেরদৌসী আক্তার, ইয়াসমিন আক্তার ও নারান্দিয়া উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ কামরুল হাসান ভূইয়া প্রমুখ।
আরো পড়ুনঃ
error: Content is protected !!