“বাংলাদেশ উদ্যােক্তা ফাউন্ডেশন”এর উদ্যোগে ঈদসামগ্রী বিতরন

সংবাদ বিজ্ঞপ্তি।।

24

“বাংলাদেশ উদ্যােক্তা ফাউন্ডেশন”এর উদ্যোগে ঈদসামগ্রী বিতরন “Bangladesh Enterprineurship Foundation” এর উদ্যোগে,৬৫ নারী উদ্যোক্তা পরিবারের মাঝে ঈদসামগ্রী এবং থাদ্য সামগ্রী বিতরন করাহয়।

এসময় উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব কুমিল্লা সিটির সভাপতি রোটা. প্রদিপ নন্দী, রোটা. ডা. আতোয়ার রহমান, রোটা. মো: সোহেল সামাদ, আরো উপস্থিত ছিলেন “বাংলাদেশ উদ্যােক্তা ফাউন্ডেশন”এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক রো. আয়েশা, নাসিমা খানম প্রমুখ।

বাংলাদেশ উদ্যোক্তা ফাউন্ডেশন এর উপদেষ্টা তাহ্সীন বাহার সূচনার অনুপ্রেরণা এবং সহযোগিতায়,রোটারি ক্লাব কুমিল্লা সিটির সার্বিক সহয়োগিতায়, কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান আফসারী নাসরিন, জেলা কমিটির চেয়ারম্যান, রোটা. কামরুন্নাহার, সম্মানিত রোটারিয়ান বর্গ, নাসিমা খানম, হেপি আক্তার এর সহযোগিতায় ৬৫ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী এবং খাদ্য সামগ্রী এবং ৩ টি করোনা আক্রান্ত পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয় “বাংলাদেশ উদ্যােক্তা ফাউন্ডেশন”এর উদ্যোগে ।

,সংগঠন এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক রো. আয়েশা, আরো বলেন কোভিড-১৯ এর শুরু থেকেই মাঠে থেকে কুমিল্লার নারী উদ্যোক্তাদের জন্য সর্বদা কাজ করে আসছি এবং তাদের পাশে থাকার চেষ্টা করছি এখনো আল্লাহর রহমতে তাদের পাশে থেকে কাজ করে যাওয়ার চেস্টা করছি ইনশাআল্লাহ আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা অব্যহত থাকবে।

রো. আয়েশা আরো বলেন সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি, যাদের সার্বিক সহযোগিতায় “বাংলাদেশ উদ্যােক্তা ফাউন্ডেশন” এর আমাদের উদ্যোক্তাদেরকে সহযোগিতা করতে সক্ষম হয়েছি,সর্বদা যেনো উদ্যোক্তাদের জন্য কিছু করতে পারি সেই প্রচেষ্টা।

আরো পড়ুনঃ
error: Content is protected !!