বাংলাদেশ সোসাইটি বাহরাইনের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের নিন্দা

সাহিন সিকদার, বাহরাইন প্রতিনিধি।।

183

বাংলাদেশ সোসাইটি বাহরাইনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আসিফ আহমেদ এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের নিন্দা জানিয়েছে বাহরাইন প্রবাসী বাংলাদেশী কমিউনিটি।

বাংলাদেশ কমিউনিটির গর্ব ইঞ্জিনিয়ার আসিফ আহমেদ বাহরাইনের অন্যতম বৃহৎ একটি কোম্পানিতে আই টি বিশেষজ্ঞ হিসেবে দীর্ঘদিন কাজ করে আসছেন। বারাইন এর খেটে খাওয়া শ্রামিক বলেন তার মতো মেধাবী ও উচ্চপদস্থ ব্যাক্তিদের কারনে প্রবাসে বাংলাদেশিরা এখনো মাথা উঁচু করে আছ। শুধু তাই না তিনি বাংলাদেশ সোসাইটি (বাহরাইন সরকারকর্তৃক অনুমোদিত একটি সামাজিক সংগঠন) এর সাধারণ সম্পাদক হিসাবে ব্যাপক সুনামের সাথে কাজ করছেন। বাংলাদেশ কমিউনিটিতে তার সামাজিক কার্যক্রমের জন্য বাংলাদেশ কমিউনিটি, বাংলাদেশ দূতাবাস, বাংলাদেশ স্কুল সহ, বাহরাইন সরকারের কাছেও যথেষ্ট সুনাম রয়েছে। কমিউনিটির সকল নেতৃবৃন্দ ও বাহরাইনের বাংলাদেশ সাংবাদিক ফোরামের সদস্যরা একবাক্যে স্বীকার করে আসিফ আহমেদের অবদানের কথা।

সম্প্রতি লক্ষ্য করা গেছে, আসিফ আহমেদের কাজে ঈর্ষান্বিত হয়ে দুষ্ট চক্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ও ভুয়া অনলাইন নিউজপেপারে মিথ্যা খবর প্রচার করে তার মানহানি করার চেষ্টা করছে। তদন্তের মাধ্যমে আসল অপরাধী বের হয়ে আসবে আসবে বলে দাবি করেন।

বাহরাইনের সকল প্রবাসীরা বলতে চায়, ভুয়া অনলাইন নিউজ পেপার যার কোন নাম/ঠিকানা নাই তাদের দিয়ে অপপ্রচার না করে আসিফ আহমেদের মতো যোগ্য ও দায়িত্বশীল ব্যাক্তি হওয়ার চেষ্টা করুন কমিউনিটির প্রতি। আসিফ আহমেদের সাফল্যে ঈর্ষান্বিত না হয়ে নিজেদের যোগ্যতা ও সার্টিফিকেট যাচাই করুন আর সৎ সাহস থাকলে সামনে এসে কথা বলুন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!