বাগেরহাটের মোল্লাহাটে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বাগেরহাট প্রতিনিধি||

৩৫৯

বাগেরহাটের মোল্লাহাটে মঙ্গলবার (২২ মার্চ)সকালে, ইসলামিক ফাউন্ডেশন মোল্লাহাটের উদ্যোগে ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে উপজেলা পরিষদ চত্ত¡রে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয় এবং বর্নাঢ্য একটি র‌্যালি উপজেলা সদরের প্রধান সড়কগুলো প্রদক্ষিন করে।

পরবর্তিতে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়া পবিত্র কোরআন খতম এবং উপজেলাধীন মসজিদ ভিত্তিক ৭৮টি শিশু ও গনশিক্ষা কেন্দ্রে দোয়া, মোনাজাত ও তবারক বিতরণ করা হয়। উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীনুল আলম ছানা। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার(ভূমি) অনিন্দ্য মন্ডল, ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম মোল্লা ও রুবিয়া বেগম।

স্বাগত বক্তব্যদেন উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপার ভাইজার মোঃ শাহাবুল আলম। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন প্রাণী সম্পদকর্মকর্তা ডাঃ বিনয় কৃষ্ণ মন্ডল, কৃষি কর্মকর্তা অনিমেশ বালা, মৎস্য কর্মকর্তা মোঃ আব্দুস সালাম, স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মাহফুজা খানম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ সালমান জামান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোসাঃ কামরুন্নেছা, উপজেলা শিক্ষা অফিসার মোঃ কামাল হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা এসএম মিজানুর রহমান, পিআইও মোঃ মফিজুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা রুনীয়া আক্তার, উপানুষ্ঠানিক শিক্ষা কর্মকর্তা মোঃ আমির হামজা, ইউপি চেয়ারম্যান শিকদার উজির আলী, এসকে হায়দার মামুন, মনোরঞ্জন পাল, শেখ রেজাউল কবির, শেখ রফিকুল ইসলাম, মনিরুজ্জামান মিয়া, মোঃ মিজানুর রহমান, অধ্যক্ষ এল জাকির হোসেন, মোল্লাহাট প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী মোহনসহ বিভিন্ন জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ অন্যান্য।

আরো দেখুনঃ
error: Content is protected !!