বাগেরহাটের মোল্লাহাটে ৬৩৮পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ

মোহাম্মাদ আলী মোহন, বাগেরহাট প্রতিনিধি।।

৩০৩

বাগেরহাটের মোল্লাহাটে  বুধবার (১৫সেপ্টেম্বর) চুনখোলা ইউনিয়নের শাষন উত্তরপাড়ায় অভিযান চালিয়ে ৬৩৮পিস ইয়াবাসহ ২জন পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে মোল্লাহাট থানা পুলিশ।

পুলিশসূত্রে জানাগেছে, বাগেরহাট জেলার পুলিশ সুপার কে এম আরিফুল হক (পিপিএম) এর সার্বিক দিক নির্দেশনায়, মোল্লাহাট থানার অফিসার ইনচার্জ সোমেন দাশ এর নেতৃত্বে কয়েকজন অফিসার ও সংগীয় ফোর্সসহ মাদক, অস্ত্র ও জুয়া বিরোধী অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে, হোসাইন (৩০), পিতা- আহম্মদ মোল্লা, গ্রাম- শাসন (উত্তরপাড়া), থানা-মোল্লাহাট ও রাসেল শরীফ (২৩), পিতা-মৃতঃ নাসির শরীফ গ্রাম-চুনখোলা, থানা-মোল্লাহাট, জেলা-বাগেরহাটদের, ২নং চুনখোলা ইউনিয়নের শাসন এলাকা হতে ৬৩৮ (ছয়শত আটত্রিশ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। আসামীদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রুজুর পর বাগেরহাট আদালতে প্রেরণ করা হয়। আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী বলে এলাকাবাসী জানিয়েছেন।

ওসি সোমেন দাশ স্থানীয় সাংবাদিকদের জানান, শেখ হেলাল উদ্দীন এম.পি স্যার ও আমার উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে মোল্লাহাট থানা থেকে মাদকসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। মাদক কারবারীদের সম্পূর্ণভাবে মাদক ছাড়তে হবে অথবা মোল্লাহাট ছাড়তে হবে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!