বাঞ্ছারামপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে স্বাস্থ্য কর্মীর মৃত্যু

54

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।। ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে জহিরুল ইসলাম-(৪৩) নামে এক জন স্বাস্থ্য কর্মীর (সিনিয়র স্টাফ নার্স) এর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে ঢাকার মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জহিরুল ইসলাম বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সের সিনিয়র স্টাফ নার্স ছিলেন। তার বাড়ি কুমিল্লা জেলার তিতাস উপজেলার নাগেরচর গ্রামে। বাঞ্ছাপরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, করোনাভাইরাসের উপসর্গ নিয়ে গত ১৭ জুন বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরীক্ষার জন্য নমুনা দেন জহিরুল।

নমুনা দেয়ার পর তিনি বাঞ্ছারামপুরে নিজ বাসায় আইসোলেশনে ছিলেন। কিন্তু হঠাৎ করে তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় ২০ জুন রাতে তাকে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ২৭ জুন তার করেনাভাইরাস পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

এ ব্যাপারে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আল মামুন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে জহিরুল ইসলামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় জহিরুল মারা যান।

আরো পড়ুনঃ
error: Content is protected !!