বাবা-মায়ের মারধরে ছেলের মৃত্যু

90

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় পারিবারিক কলহের জের ধরে বাবার লাঠির আঘাতে স্কুলশিক্ষক ছেলে নিহত হয়েছেন। এ ঘটনার পর থেকে বাবা এবং সৎ মা পলাতক রয়েছে। নিহত আহসান হাবিব সানু পার্শ্ববর্তী চাঁন্দামারী উচ্চ বিদ্যালয়ের কৃষি শিক্ষক ছিলেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার চাকিরপশার ইউনিয়নের চাঁন্দামারী গ্রামের বাসিন্দা আঃ হাই ঝুনুর সঙ্গে তার ছেলে আহসান হাবিব সানুর (৩৩) দীর্ঘদিন ধরে পারিবারিক কোন্দল চলছিল। গতকাল বৃহস্পতিবার দুপুরে বাবা-ছেলের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আহসান হাবিব সানুকে তার বাবা এবং সৎ মা লাঠি দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে মারধর করে গুরুত্ব আহত করে।

এসময় হাবিবের চিৎকার শুনে এলাকাবাসী ছুটে আসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল নেয়া হয়।

শুক্রবার দুপুরে আনুমানিক ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হাবিব মারা যায়। এদিকে হাবিবের মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে ঘাতক বাবা এবং সৎ মা পালিয়ে যায়।

এ বিষয়ে রাজারহাট থানা পুলিশের অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, আহসান হাবিব সানু হত্যার খবর শুনেছি। পুলিশ পাঠানা হয়েছে। তবে বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি।

আরো পড়ুনঃ
error: Content is protected !!