বাস ও মিনিবাস মালিক সমিতির নির্বাচন:সরদার শাহ আলম সভাপতি-বাচ্চু সম্পাদক

কাজী খলিলুর রহমান ,ঝালকাঠি প্রতিনিধি।।

78

ঝালকাঠি জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির নির্বাচনে সরদার মো. শাহ আলমকে সভাপতি ও মিলন মাহমুদ বাচ্চুকে পুনরায় সাধারণ সম্পাদক করা হয়েছে। বিকেলে শহরের একটি কমিউনিটি সেন্টারে সংগঠনের বার্ষিক সাধারণ সভা শেষে এ কমিটি ঘোষণা করা হয়।২৩ সদস্য বিশিষ্ট কমিটির অন্য কর্মকর্তারা হলেন, কার্যকরি সভাপতি মো. লিয়াকত আলী তালুকদার, সিনিয়র সহ সভাপতি মো. মাহবুবুল হক দুলাল, সহ সভাপতি মো. আলমগীর হোসেন।

যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন আহম্মেদ ও আবুল কালাম আকন, সাংগঠনিক সম্পাদক আবদুর রউফ চৌধুরী, কোষাধ্যক্ষ অমল পাল লক্ষ্মী, দপ্তর সম্পাদক মো. হুমায়ুন কবীর, লাইন সম্পাদক মহিউদ্দিন হাওলাদার (মফলু), জাহাঙ্গীর হোসেন শামীম, আবদুর রহমান খান ও সেলিম হাওলাদার, কাউন্টার বিষয়ক সম্পাদক হারুন অর রশীদ গাজী, কার্যনির্বাহী সদস্য রেজাউল করিম জাকির, হাফিজ আল মাহমুদ, জামাল হোসেন মিঠু, হুমায়ুন কবির খান, শাহআলম খলিফা, জাহাঙ্গীর আলম, সাইফুল ইসলাম খোকন ও পান্নু মিয়া।

শনিবার সকালে বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি সরদার মো. শাহ আলম। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার। এছাড়াও বাস ও মিনিবাস মালিক সমিতির কর্মকর্তারা অনুষ্ঠানে বক্তব্য রাখেন। নতুন এ কমিটি আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!