বিকেলে লাইভ আড্ডায় আসছেন সাবিনা-মৌসুমীরা

37

অনলাইন ডেস্ক।। করোনাভাইরাসের কারণে গৃহবন্দী সময়টা ঘরে বসে কিভাবে কাটাচ্ছেন, নিজেদের ফিটনেস ধরে রাখতে কী করছেন- এসবসহ ফুটবল ক্যারিয়ারের নানা গল্প শোনাতে আজ (মঙ্গলবার) বিকেলে ‘লাইভ আড্ডায়’ আসছেন দেশের নারী ফুটবলের প্রধান পাঁচ তারকা সাবিনা খাতুন, কৃষ্ণা রানী সরকার, মারিয়া মান্ডা, মিসরাত জাহান মৌসুমী ও আঁখি খাতুন।

বিকেল ৫টায় তাদের লাইভ আড্ডা সঞ্চালন করবেন বাফুফের মিডিয়া বিভাগের কর্মকর্তা খালিদ নওমি। বাফুফের অফিসিয়াল পেজেই হবে এ লাইভ আড্ডা। গত বৃহস্পতিবার ‘বিপিএল প্লেয়ার্স আড্ডা’ নামে ফেসবুক লাইভ অনুষ্ঠানে করোনাকালীন সময়ে নিজেদের গল্প শুনিয়েছিলেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের বেশ কয়েকজন তারকা খেলোয়াড়।

ছেলেদের পর এবার নারী ফুটবলারদের লাইভ আড্ডার মাধ্যমে তাদের ফুটবলবিহীন সময়টা কেমন কাটছে তা জানা যাবে। জানা যাবে তারা কিভাবে ফুটবলের ক্যারিয়ার গড়লেন- এসব নানা বিষয়।

করোনার কারণে নারী ফুটবল লিগ মাঝপথে বন্ধ হয়ে গেলে খেলোয়াড়রা যে যার বাড়ি ফিরে গেছেন। বাফুফে ভবনে থেকে সারা বছর অনুশীলনে থাকা মেয়েদের জন্য এই অলস সময় পার করা কঠিন। তো কিভাবে তারা সময় কাটাচ্ছেন, ফিটনেস ধরে রাখতে কে কী করছেন- এসব উঠে আসবে নারী তারকা ফুটবলারদের লাইভ আড্ডায়।

বিকেল ৫টায় শুরু হবে সাবিনা খাতুন, কৃষ্ণা রানী সরকার, মারিয়া মান্ডা, মিসরাত জাহান মৌসুমী ও আঁখি খাতুনদের এই লাইভ আড্ডা।

আরো পড়ুনঃ