বিত্তশালী ও রাজনৈতিক নেতারা অসহায় মানুষদের পাশে দাঁড়ান-জাহাঙ্গীর হোসেন জুয়েল

89

কুষ্টিয়া প্রতিনিধি।। কুষ্টিয়ার ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই মুহুর্তে সবধরনের পদক্ষেপ গ্রহন করেছেন।

করোনা ভাইরাসের এই দুর্যোগ উত্তরণ চেষ্টার সময়টায় দেশের রাজনৈতিক নেতা ও বিত্তশালীদের ভূমিকা আরো জোরালো করতে হবে। বিত্তশালীসহ মন্ত্রী-এমপিরাও এর সাথে এগিয়ে আসতে হবে। অসহায়, দুঃস্থ ও কর্মহীন মানুষদের পাশে দাঁড়ানোর জন্য সরকারের পাশাপাশি রাজনৈতিক নেতা ও বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ করা হলো।

আজ দেশের বিপুল সংখ্যক মানুষ কর্মহীন অবস্থায় দিনাতিপাত করার ফলে নানা আর্থিক সংকটের মধ্যে পড়েছে। যদিও সরকার প্রত্যন্ত অঞ্চলের খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষদের দূর্দশা লাঘবে খাদ্য ও আর্থিক সহায়তা অব্যাহত রাখলেও সরকারের একার পক্ষে জাতির এই মহাসংকট থেকে উত্তরণ সম্ভব নয়, এলাকার বিত্ত ও সামর্থবান মানুষদের তাদের স্ব-স্ব অবস্থান থেকে দুঃস্থ ও কর্মহীন অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ করা যাচ্ছে। পবিত্র ঈদুল ফেতর আসন্ন। সবাই মিলে অসহায়, দুঃস্থ ও কর্মহীন মানুষদের পাশে দাঁড়ায়।

আরো পড়ুনঃ
error: Content is protected !!