বিনোদনের জন্য শিশু পার্ক উদ্বোধন: জেলা প্রশাসক

মো. সাজ্জাদ হোসেন, মুরাদনগর প্রতিনিধি।।

105

কুমিল্লার মুরাদনগরে বিনোদনের জন্য এই প্রথম উপজেলা পরিষদ কমপ্লেক্সে নব-নির্মিত শিশু পার্ক উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শিশুদের ওই শিশু পার্ক আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর। শিশু পার্ক উদ্বোধন হওয়ায় দেরিতে হলেও শিশুরা বিনোদনের সুযোগ পেল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম.রুহুল আমিন, উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর, সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম কমল, উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ তমাল, মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান, বাঙ্গরা বাজার থানার ওসি (তদন্ত) অমর চন্দ্র দাশ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবদুল হাই খান, জেলা পরিষদ সদস্য ভিপি জাকির হোসেন, আমার বাড়ি আমার খামার প্রকল্পের সমন্বয়কারী আফজালের রহমান, উপ-সহকারি কৃষি কর্মকর্তা সুফি আহম্মেদ প্রমুখ।

মুরাদনগর উপজেলা পরিষদ কমপ্লেক্সে বসবাসকারী অনেকেই বলেন, যে জায়গায় শিশু পার্কটি করা হয়েছে সেটি ছিল ঝোঁপঝাঁড়ে পরিনত। তার পাশ দিয়ে গেলেই ভয়ে গা ছম ছম করতো। নির্বাহী কর্মকর্তার সু-পরিকল্পনায় এই জায়গা জুড়ে এত সুন্দর একটি শিশু পার্ক হয়েছে। এমন জায়গায় এত সুন্দর বিনোদনের ব্যবস্থা করা সম্ভব, যা আগে আমরা কল্পনাও করিনি। করোনাকালে স্কুল বন্ধ থাকায় শিশুরা বাসায় আবদ্ধ থেকে হাঁপিয়ে ওঠেছিল। বিকেল বেলা অন্তত: তাদের আনন্দের একটি উপলক্ষ হলো শিশু পার্কটি।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ বলেন, সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন মহোদয়ের পৃষ্ঠপোষকতায় প্রায় আড়াই লাখ টাকা ব্যয়ে এই শিশু পার্কটি নির্মাণ করা হয়েছে। তিনি উপজেলা কমপ্লেক্সকে ঢেলে সাজানোর জন্য বেশ কিছু পরিকল্পনা নিয়েছেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!