বিবাহ বার্ষিকী পালন না করে ২ শতাধিক শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

জাহাঙ্গীর হোসেন জুয়েল, কুষ্টিয়া প্রতিনিধি।।

122
অধ্যাপক ডাঃ এস.এম. মুসতানজীদ লোটাস ও সহধর্মিণী অধ্যাপক ডাঃ ফাতেমা আশরাফ দম্পতি’র সোমবার বিবাহ বার্ষিকী ছিলো।তারা হৈ-হুল্লোড়, খাওয়াদাওয়ার আয়োজন না করে তার পরিবর্তে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ২ শতাধিক শীতার্ত দরিদ্র অসহায় মানুষের মাঝে কম্বল বিতরনের মধ্য দিয়ে তাদের বিবাহ বার্ষিকীর আনন্দ ভাগাভাগি করেন।
কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্য ও ভেড়ামারার কৃতি সন্তান অধ্যাপক ডাঃ এস.এম. মুসতানজীদ লোটাস এবং তার সহধর্মিণী অধ্যাপক ডাঃ ফাতেমা আশরাফ ব্যতিক্রমধর্মী আয়োজনের মধ্য দিয়ে তাদের ৩৩তম বিবাহ বার্ষিকী পালন করেন।
ভেড়ামারার গোলাপনগরে নিজ বাড়ীতে মোকরিমপুর ও বাহাদুরপুরের মানুষের মধ্য কম্বল বিতরনের মধ্য দিয়ে তাদের কার্যক্রম শুরু। এরপর তারা ধরমপুর ইউনিয়ন, জুনিয়াদহ ইউনিয়ন এবং শেষে মরিচা ইউনিয়নের দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করেন।
এসময় উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, ভেড়ামারা প্রেসকাবের সভাপতি প্রভাষক ও সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, মোকারিমপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সামাদ, বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান আশিকুর রহমান ছবি, বাহাদুরপুর আওয়ামী লীগের সভাপতি জনাব শামিম হোসেন, বাহাদুরপুর আওয়ামী লীগের নেতা বাবুল ডাক্তার, জুনিয়াদহ ইউনিয়নের চেয়ারম্যান শাহেদ আহমেদ শওকত, ভেমামারা সরকারি মহিলা কলেজের অধ্য আব্দুর রাজ্জাক রাজা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফারুক হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মিজানুর রহমানসহ কুষ্টিয়া মেডিকেল কলেজের বিভিন্ন বর্ষের বেশ ছাত্রছাত্রী সহ এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।
আরো পড়ুনঃ
error: Content is protected !!