বিশ্বের সেরা প্রভাবশালীদের তালিকায় আয়ুষ্মান খুরানা

অনলাইন ডেক্স।।

80

অল্প সময়ের ব্যবধানে ভারতের সিনেমা বাজারের পোস্টার বয় তকমা পেয়ে গেছেন আয়ুষ্মান খুরানা। তার অভিনয়, বিনয়, ব্যক্তিগত জীবনের মার্জিত চলাফেরা সবকিছুই মুগ্ধ করে যায় দর্শককে। এবার সিনেমা দিয়ে সামাজিক পরিবর্তন আনার স্মারক সরূপ টাইমস ম্যাগাজিনের সেরা ১০০ প্রভাবশালীর তালিকায় চলে এসেছেন তিনি।

২০২০ সালের জন্য তৈরি এ তালিকার সবচেয়ে লোভনীয় ও মর্যাদাপূর্ণ ‘সময়ের ১০০ প্রভাবশালী ব্যক্তি’ তালিকায় স্থান করে নিয়েছেন তিনি। এই তালিকায় আরও স্থান পেয়েছেন সেলেনা গোমেজ, দ্য উইকেন্ড, প্যারাসাইট বং জুন হোয়ের পরিচালক এবং ব্রিটিশ অভিনেত্রী মিশেল কোয়েল।

টাইমসের এই তালিকা দেখে অনেকেই আয়ুষ্মানকে শুভেচ্ছা জানাচ্ছেন। তার মধ্যে বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘আমি আয়ুষ্মান খুরানাকে তার প্রথম ছবি ভিকি ডোনার থেকে চিনি। যদিও বা এর আগে বেশ কয়েক বছর ধরেই তিনি বিনোদন জগতের সাথে সম্পৃক্ত ছিলেন। তার সব থেকে বড় গুণ সিনেমায় তিনি তার চরিত্রে প্রভাব বিস্তার করতে পারেন।

ভারতে ১.৩ বিলিয়নেরও বেশি জনসংখ্যার মধ্যে খুব অল্প লোকই তাদের স্বপ্নকে জীবিত করতে পারে এবং আয়ুষ্মান খুরানা তাদের মধ্যে অন্যতম। আপনি সম্ভবত ভাবছেন, কীভাবে? প্রতিভা এবং কঠোর পরিশ্রম দিয়ে তিনি আজকের এই পর্যায়ে।’

উল্লেখ্য, আয়ুষ্মান একজন অভিনেতা এবং সংগীতশিল্পী। ২০১২ সালে টেলিভিশনে উপস্থাপনার মাধ্যমে ক্যারিয়ার শুরু করা খুরানা সুজিত সরকার পরিচালিত রোমান্টিক কমেডি ধাঁচের চলচ্চিত্র ‘ভিকি ডোনার’ দিয়ে সিনেমায় অভিনয় শুরু করেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!