বুড়িচংয়ে স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার; স্বামী পলাতক

মোঃ জহিরুল হক বাবু।।

86

কুমিল্লার বুড়িচং উপজেলার জগতপুর গ্রামে ঘর থেকে রিমা আক্তার (২৫) নামে গৃহবধূর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানায়, জেলার বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের জগতপুর গ্রামের মোল্লা বাড়ীর মৃত লোকমান হোসেনের পুত্র রমজান আলী (৩০), দশ বছর পূর্বে জেলার আদর্শ সদর উপজেলার কাপ্তান বাজার এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে রিমা আক্তার এর সাথে বিয়ে হয়। বিয়ের পর তাঁদের সংসারে একটি কণ্যা সন্তানের জন্ম হয়। রমজান আলী সীতাকুন্ড এলাকায় শিপিয়ার্ডে শ্রমিকের কাজ করতো।

স্থানীয়রা জানান, রামজান ঈদের ছুটিতে বাড়ীতে আসে। সম্প্রতি তাদের দাম্পত্য জীবনে কলহের সৃষ্টি হয়। মঙ্গলবার বেলা ১২ টায় রমজান আলীর মা, ৭ বছরের মেয়ে তাকিয়া, ছোট ভাই ও ছোট ভাইয়ের স্ত্রী কোটবাড়ী বিনোদন কেন্দ্রে বেড়াতে যায়। বাড়ীতে তখন রামজান ও তাঁর স্ত্রী রিমা আক্তার ছিলো।

বিকেল ৩ টায় তাঁদের এক নিকট আত্মীয় রমজানের বাড়ীতে যায়। এসময় ঘরের দরজা খোলা দেখে ভিতরে গিয়ে বিছানার উপর রিমা আক্তারের গলা কাটা দেহ পরে আছে। বাড়ীর লোকজন একত্রিত হয়ে পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে বুড়িচং থানার পুলিশ ঘটনাস্থলে যায়।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছায়। আলামত জব্দের জন্য সিআইডি পুলিশকে অবহিত করা হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!