বৈষম্যমূলক বিজ্ঞাপন নিয়ে বিতর্কে হেমা

28

অনলাইন ডেস্ক।। চলমান করোনাভাইরাস পরিস্থিতিতে ক্রেতার আকর্ষণের জন্য এক পণ্যের বিজ্ঞাপনে বিভাজনমূলক মন্তব্যের জেরে বিতর্কের মুখে পড়েছেন বিজেপি সাংসদ ও অভিনেত্রী হেমা মালিনী।

‘আপনি কি পরিচারিকাকে আটা মাখতে দেন? কে জানে হয়তো তার হাত থেকেই আপনার পরিবারে সংক্রমণ ছড়াতে পারে?’ রুটি ও পাউরুটি তৈরির মেশিনের বিজ্ঞাপনে এমন মন্তব্যের জেরে হেমা মালিনীকে নিয়ে বিতর্ক শুরু হয়েছে।

দীর্ঘদিন ধরে পানি বিশুদ্ধকারক এক মেশিন কোম্পানির সঙ্গে যুক্ত তিনি। সংশ্লিষ্ট সংস্থার পক্ষ থেকে রুটি ও পাউরুটি তৈরির এক নতুন পণ্য বাজারে এসেছে। যার বিজ্ঞাপন প্রকাশ্যে আসার পর থেকেই হেমা মালিনীকে নিয়ে নেটদুনিয়া সরগরম।

কারণ, সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে হেমা মালিনীই সেই মেশিনের বিজ্ঞাপনে অভিনয় করেন। যার ফলে সংশ্লিষ্ট সংস্থার বিজ্ঞাপনে বিভাজনমূলক মন্তব্যের জেরেই কটাক্ষের শিকার হতে হয় উত্তরপ্রদেশের মথুরা কেন্দ্রের সাংসদ হেমাকে।

পরে ওই বিতর্কিত বিজ্ঞাপন তুলে নেয়া হয়। পাশাপাশি সোশ্যাল সাইটে নিজেও এ বিষয়ে মত প্রকাশ করেন হেমা।

তিনি বলেন, কোনো নির্দিষ্ট শ্রেণির মানুষ তিনি নন। সমাজের সব অংশের মানুষের সঙ্গেই তার সমান সম্পর্ক। তাই সমাজের সবস্তরের প্রতিনিধিত্ব তিনি করেন বলেও দাবি করেন হেমা মালিনি। শুধু তাই নয়, সংশ্লিষ্ট সংস্থার প্রধান ওই বিজ্ঞাপন সরিয়ে নিয়েছেন এবং ক্ষমাও চেয়ে নিয়েছেন বলে জানান তিনি।

আরো পড়ুনঃ
error: Content is protected !!