ব্রাহ্মণপাড়া চেয়ারম্যান পদে মনোনয়ন কিনেছেন ১৭ জন।

ব্রাক্ষণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি ।।

১০৬

ইউপি নির্বাচনে মনোনয়ন বিক্রির প্রথম দুই দিনে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার ৮ টি ইউনিয়নে মনোনয়ন ক্রয় করেছেন ১৭ জন চেয়ারম্যান প্রার্থী। উপজেলা নির্বাচন কর্মকর্তা বুলবুল আহাম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন।

মাধবপুর ইউনিয়ন থেকে- মামুন চৌধুরী, শশীদল ইউনিয়ন থেকে- মোঃ আবু সুফিয়ান মিন্টু, দুলালপুর ইউনিয়ন থেকে- সাইফুল ইসলাম ও জাকির হোসেন, চান্দলা ইউনিয়ন থেকে-আব্দুস সাত্তার সরকার লিটন, সালাউদ্দিন, ওমর ফারুক, জসিম উদ্দিন ও গোলাম সারওয়ার ভূঁইয়া, সিদলাই ইউনিয়ন থেকে-আনোয়ার হোসেন ও গাজী সাইদুল ইসলাম এমরান, ব্রাহ্মণপাড়া সদর ইউনিয়ন থেকে-ফোরকান আহাম্মেদ সবুজ, মালাপাড়া ইউনিয়ন থেকে-আবুল কালাম আজাদ ও আব্দুল্লাহ আল মাছুম এবং সাহেবাবাদ ইউনিয়ন থেকে-ইয়ার খান, মোশারফ হোসেন ও মিজানুর রহমান খান মনোনয়ন ক্রয় করেছেন।

এছাড়া মেম্বার নির্বাচনে সাধারন পদে মনোনয়ন ক্রয় করেছেন উপজেলার আটটি ইউনিয়নের ১৩৭ জন এবং সংরক্ষিত মহিলা পদে মনোনয়ন ক্রয় করেছেন ৪১ জন। ইতিমধ্যে ব্রাহ্মণপাড়া উপজেলার আটটি ইউনিয়নের ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। তফসিল অনুযায়ী আগামী ২৫ নভেম্বর বৃহস্পতিবার মনোনয়ন দাখিলের শেষ দিন। ২৯ নভেম্বর বাছাই। ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর আপিল। ৩ থেকে ৫ ডিসেম্বর আপিল নিষ্পত্তি। ৬ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহার। ৭ ডিসেম্বর প্রতীক বরাদ্দ এবং ২৩ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আয়শা আক্তার//অননিউজ24//

আরো দেখুনঃ
error: Content is protected !!