ব্রাহ্মণপাড়ায় করোনায় আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু

মনিরুল ইসলাম।।

124

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার টাকই (রহমতপুর) গ্রামে করোনায় আক্রান্ত হয়ে গিয়াস উদ্দিন (৪৭) নামের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। গতকাল ২৬ সেপ্টেম্বর শনিবার বেলা সাড়ে ১১ টায় কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত গিয়াস উদ্দিন এশিয়াটিক ফার্মাসিউটিক্যাল কোম্পানীর ব্রাহ্মণপাড়া উপজেলা এলাকার রিপ্রেজেন্টেটিভ ও ব্রাহ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের টাকই (রহমতপুর) গ্রামের শব্দর আলীর ছেলে ছিলেন। ধামপত্য জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ে জনক ছিলেন।

মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে, গিয়াস উদ্দিন করোনায় আক্রান্ত হয়ে গত একমাস যাবত ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে তার স্বজনরা তাকে সেখান থেকে তাকে এনে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টায় গিয়াস উদ্দিন কুমেকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। পরে একই দিন বাদ মাগরিব তার নিজ এলাকার টাকই জমে মসজিদ প্রাঙ্গণে প্রশাসনের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার লাশের দাফন সম্পন্ন করেন স্বজনরা।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা জানান, করোনায় আক্রান্ত গিয়াস উদ্দিনের মৃত্যুর খবর আমারা জানতে পেরে প্রশাসনের পক্ষ থেকে ইউপি চেয়ারম্যানের মাধ্যমে স্বাস্থ্য বিভিাগের নিয়ম অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে কুমেক হাসপাতাল থেকে মৃতের লাশ গ্রহনসহ জানাযা ও দাফন সম্পন্ন করা হয়েছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!