ব্রাহ্মণপাড়ায় প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী আহত

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি ।।

৯৮

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী আহত হয়ে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি গত বুধবার দুপুরে উপজেলার বড়ধুশিয়া গ্রামে ঘটেছে। এ ব্যাপার থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন আহত সেলিনা বেগম। অভিযোগ ও এজাহার সূত্রে জানা যায়, উপজেলার বড়ধুশিয়া গ্রামের শাহ আলমের স্ত্রী সেলিনা বেগম (৫৫) তাদের সাথে পাশাপাশি বাড়ির মজিবুল ইসলাম ও তার সহযোগীদের সাথে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল।

বিরোধের কিছুদিন পূর্বে সেলিনা বেগমের মালিকানাধীন পুকুরের মাছ মজিবুল ইসলামরা বিভিন্ন সময়ে চুরি করে নিয়ে যায়। এ বিষয়ে তাদের সাথে মনোমালিন্য ও কথা কাটাকাটি হয়। এরই জের ধরে গত বুধবার দুপুর ২ টায় পূর্ব পরিকল্পিতভাবে মজিবুল ইসলামের দুই ছেলে মোঃ বাবুল ও লিটন, মজিবুরের স্ত্রী কোহিনুর ও মজিবুরসহ অন্যরা মিলে সেলিনা বেগমের বসত ঘরের সামনে এসে বিভিন্ন গালাগালি ও হুমকি-ধমকি দেয়। এসময় সেলিনা বেগমের স্বামী শাহ আলম(৬৭) ঘর থেকে বের হয়ে শান্ত থাকার কথা বললে তারা তার উপর ক্ষিপ্ত হয়ে এলোপাথারি কিল, ঘুষি,লাথি মেরে তার হাত পা নাখসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এক পর্য্যায়ে বাবুলের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে শাহ আলমকে হত্যার উদ্দেশ্যে আঘাত করলে স্ত্রী সেলিনা বেগম এগিয়ে এলে মজিবুরের স্ত্রী কোহিনুর তারও চুলে ধরে কিল,ঘুষি মেরে আহত করে এবং তার পড়নে থাকা কাপড় খুলে শালীনতাহানী করার চেষ্টা করে।

তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাদের উদ্ধার করে প্রথমে ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহতদের হামলাকারীরা হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে এবং উল্টো মিথ্যা মামলা করে হয়রানি করবে বলেও জানায়।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ২৪।।

আরো দেখুনঃ
error: Content is protected !!