ব্রাহ্মণপাড়ায় বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালতের অভিযান; জরিমানা আদায়

141

আমির হোসেন (বাবু)।। স্বাস্থ্যবিধি অমান্য করায় রবিাবর থেকে সকল মার্কেট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করেছেন উপজেলা নিবার্হী অফিসার । তারি ধারাবাহিকতায় রবিবার সকালে ব্রাহ্মণপাড়া চান্দলা বাজার ও বড়ধুশিয়া বাজারে মোবাইল কোট পরিচালনা করে কাপড় দোকানদার ও ক্রেতাদের কে মোট ৬ টি মামলায় মোট ১২ হাছার টাকা নগদ অর্থ জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাফর সাদেক চেীধুরী ।

জাফর সাদেক চেীধুরী বলেন উপজেলা প্রশাসন ব্রাহ্মণপাড়া পক্ষ থেকে উপজেলার যত দোকানপাট আছে সবগুলোর নির্দেশনা হচ্ছে মুদি দোকান, ওষুদের দোকান এবং অন্যান্য নিত্যা প্রয়োজনীয় দোকান ব্যতিত বাকি সকল দোকান (কাপড়ের দোকান, শপিং সেন্টার, কসমেটিকস) বন্ধ থাকিবে এবং সেই ক্ষেতে ঔষধের দোকান ২৪ ঘন্টা, মুদি দোকান সকাল থেকে দুপুর ২ টা পর্যন্ত খোলা থাকিবে।

কেহ যেন নির্দেশ অমান্য না করে এরই লক্ষ্য উপজেলার চান্দলা বাজার এবং বড়ধুশিয়া বাজারে কাপড় দোকানদার ও ক্রেতাদের কে মোট ৬ টি মামলায় নগদ ১২ হাছার টাকা জরিমানা করা হয় এবং এ ধারা ভবিষৎতে অব্যাহত থাকবে বলে তিনি জানান। ব্রাহ্মণপাড়াবাসিকে সচেতন করতে গিয়ে তিনি বলেন ব্রাহ্মণপাড়া পাশাপাশি উপজেলা দেবিদ্বারে করোনা সংক্রামন বেশি। আর এ করোনা সংক্রামন যাতে ব্রাহ্মণপাড়া ছড়াতে না পারে উপজেলা প্রশাসনের পাশাপাশি সাধারন জনগনকে কাজ করতে হবে এবং প্রশাসনকে সহযোগিতা করতে হবে।

আরো পড়ুনঃ