ব্রাহ্মণপাড়ায় ১৮০ শিক্ষার্থীসহ ২৫০ পরিবারে খাদ্য সহায়তা প্রদান

64

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণপাড়া।। কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল গার্লস স্কুলের ১৮০ শিক্ষার্থী সহ ২৫০ পরিবারের মাঝে খদ্য সহায়তা দিলেন শশীদল গ্রামের কৃতি সন্তান সাবেক কর কমিশনার বীর মুক্তিযোদ্ধা ড. এসএম জাহাঙ্গীর আলম।

রবিবার সকালে শশীদল গার্লস স্কুল মাঠে ড. এসএম জাহাঙ্গীর আলমের নিজস্ব অর্থায়নে এ সব খদ্য সহায়তা প্রদান করা হয়। সাবেক কর কমিশনার ড. এসএম জাহঙ্গীর আলম ব্রাহ্মণপাড়া উপজেলার চৌব্বাস জাহানারা উচ্চো বিদ্যালয় ও শশীদল গার্লস স্কুলের প্রতিষ্ঠাতা এবং শশীদল ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সভাপতি।

খাদ্যসামগ্রী বিতরণকালে বীর মুক্তিযোদ্ধা ড. এসএম জাহাঙ্গীর আলম বলেন, করোনা মোকাবিলায় আর্তমানবতার পাশে দাঁড়ানো সবচেয়ে বড় ধর্ম। আমার নিজস্ব অর্থয়নে নিজ এলাকার সাধারণ মানুষের মাঝে বিভিন্ন খাদ্যসামগ্রী উপহার পৌছে দিচ্ছি। এলাকার মানুষের পাশে থেকে আমার এই প্রচেষ্টা প্রতি বছরের ন্যায় আগামী দিনগুলিতেও অব্যাহত রাখবো।

এসময় শশীদল গার্লস স্কুলের প্রধান শিক্ষ ও উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ মজিবুর রহমান, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সামসুল ইসলাম মালু, রফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম, নরুল ইসলাম, এরশাদ মেম্বার, হাসি আক্তার মেম্বারসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও শশীদল গার্লস স্কুলের অন্যান্য শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!