ব্রাহ্মণবাড়িয়ায় ইজিবাইকের চাপায় শিশু নিহত

52

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।। ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাটারীচালিত ইজিবাইকের চাপায় ওয়ালিদ মিয়া-(৪) নামে এক শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার রামরাইল ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওয়ালিদ মিয়া ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার সরকারপাড়ার প্রবাসী সোহেল মিয়ার ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ঈদ-উল আযহা উদযাপন করতে গত ১ সপ্তাহ আগে সোহেল মিয়া পরিবার পরিজন নিয়ে সরকারপাড়ার বাসা থেকে তার গ্রামের বাড়ি সদর উপজেলার মোহাম্মদপুর গ্রামে যায়।

শিশু ওয়ালিদ বর্ষার পানিতে মাছ ধরা দেখার জন্যে মোহাম্মদপুর গ্রামের খোরশেদ ফকিরের বাড়ির সামনে একটি রাস্তা পার হওয়ার সময় একটি ইজিবাইক শিশু ওয়ালিদকে চাপা দিলে সে গুরুতর আহত হয়।

আশঙ্কাজনক অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করে। পরে ঢাকায় নেয়ার প্রস্তুতিকালে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালেই সে মারা যায়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের চিকিৎসক ডাঃ আবদুল্লাহ আল মামুন বলেন, শিশুটির মাথায় আঘাত গুরুতর হওয়ায় তাকে বাঁচানো যায়নি।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন বলেন, শিশুর পরিবার অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!