ব্রাহ্মণবাড়িয়ায় এএসসি-৯১ শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

52

ব্রাহ্মণবাড়িয়ায় নানা আয়োজনের মধ্যদিয়ে এএসসি-৯১ ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে পিঠা উৎসব, দোয়া, কেক কাটা, কানেক্টিভিটি ওয়েবসাইট উদ্বোধনসহ নানা আয়োজন ও আনন্দঘন পরিবেশে দিনটি উদযাপিত হয়। শুক্রবার সকাল থেকে রাত পর্যন্ত চলে তাদের নানা আয়োজন। সকালে ব্রাহ্মণবাড়িয়ায় এএসসি-৯১ ব্যাচের শিক্ষার্থীরা জেলা পরিষদ অডিটরিয়ামে কোরান তেলাওয়াত ও গীতা পাঠ শেষে শীতের পিঠাপুলি উৎসবের মধ্য দিয়ে মিলন মেলার শুরু করে।

পরে ৯১ সালের বন্ধুদের মধ্যে যে সকল বন্ধু মৃত্যুবরণ করেছেন তাদের স্মরনে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন ও দোয়ার আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন ৯১ ব্যাচের বন্ধু সিও অফিস জামে মসজিদের খতিব মাও.কামাল উদ্দিন। পরে সকাল ১০টায় মিলন মেলার আহবায়ক ক্যাপ্টেন জয়নাল আবেদীন সকল বন্ধুদের সাথে নিয়ে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন। মিলন মেলায় ২৯ বছর পর সবাই একে অপরকে পেয়ে আবেগে আপ্লুত হয়ে নিজ নিজ পরিচয় দেন।

এছাড়াও সম্প্রীতির এই বন্ধন অটুট রাখতে ৯১ ব্যাচের বন্ধুদের মধ্যে কানেক্টিভিটির জন্য ওয়েবসাইটও উদ্বোধন করা হয়। দুপুরের খাবারের পর স্কুল জীবনের স্মৃতিচারণ, বিনোদন পর্ব ও র‌্যাফেল ড্র এর ১০ বন্ধুকে পুরষ্কার দেয়া হয়। রাত ৯টায় মিলন মেলার সমাপ্ত করা হয়। অনুষ্ঠানে ঢাকা, চট্টগ্রাম, সিলেটসহ দেশের বিভিন্নস্থানে কর্মরত ৯১ ব্যাচের বন্ধুরা অনুষ্ঠানস্থলে অংশগ্রহন করেন। রাতে মিলন মেলার সমাপ্তি ঘটে। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালকের দায়িত্ব পালন করেন বিশিষ্ট ব্যাংকার মাকসুদুল ইসলাম শিপন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!