ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের প্রেস ব্রিফিং

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

৮৬

সীমান্তবর্তী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক নির্মূলসহ বিভিন্ন অরাধ দমনে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেছে পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান। আজ রবিবার দুুপুরে পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে এই ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

এ সময় পুলিশ সুপার জানান, ব্রাহ্মণবাড়িয়া পুলিশ মাদক নির্মূলসহ বিভিন্ন অপরাধ দমনে কঠোর অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় জেলায় ২০২১ সালের পহেলা জানুয়ারি থেকে চলতি ফেব্রুয়ারি মাস পর্যন্ত ১৪ কোটি ৯৪ লাখ ৪০ হাজার ৬শ ৪০ টাকার মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। সে সাথে ১৮শ ৯টি মামলায় ২২শ ৬৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

যার ফলশ্রুতিতে মাদক উদ্ধারে ব্রাহ্মণবাড়িয়া জেলা চট্রগ্রাম বিভাগের দ্বিতীয় অবস্থানে থেকে পুরস্কৃত হয়েছে। তিনি আরো জানান, যারাই মাদকের সাথে জড়িত তাদের কাউকেই ছাড় দেয়া হবেনা। সকলের সম্মিলিত উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় মাদকের বিরুদ্ধে তীব্র প্রতিরোধ গড়ে তোলা হবে। তিনি এ সময় মাদকসহ বিভিন্ন অপরাধ দমনে সকলের সহযোগিতা কামনা করেন।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!