ব্রাহ্মণবাড়িয়ায় ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

১১৭

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা থেকে ৫০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। বুধবার ভোর সকালে উপজেলার উজানভাটি হোটেলের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের উপর থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, হবিগঞ্জের শফিক আলীর ছেলে মোঃ আকাইদ (২৫), একই জেলার আরজু মিয়ার ছেলে (৩৫) ও মৃত শুক্কুর আলীর ছেলে মোঃ জাহির মিয়া (৩৫)।

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে আশুগঞ্জ উপজেলার উজানভাটি হোটেলের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প। অভিযান চলাকালে ৫০ কেজি গাঁজা, মাদক বিক্রির নগদ ৭৫ হাজার টাকা ও ২ টি প্রাইভেটকারে চাবিসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ হবিগঞ্জ জেলার সীমান্তর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে মাদকদ্রব্য গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!