‘ব্লাড ফর দেবিদ্বার’র নবায়ন কমিটির তালিকা প্রকাশ!

132

নিজস্ব প্রতিবেদক।। কুমিল্লার দেবিদ্বার উপজেলার সেচ্ছাসেবী রক্তদান সংগঠন ‘ব্লাড ফর দেবিদ্বার’ এর নতুন কমিটির তালিকা প্রকাশ করা হয়েছে। শুক্রবার বিকেলে দেবিদ্বার ফাজিল মাদ্রাসা মাঠ প্রঙ্গণে বসে কমিটির সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সজিব এ তালিকা প্রকাশ করেন।

তালিকায় দেখা যায়, বিশ্ব সেরা করোনা যুদ্ধা দেবিদ্বারের কৃতি সন্তান ডা: ফেরদৌস খন্দকারকে ‘ব্লাড ফর দেবিদ্বার’ এর প্রধান উপদেষ্টা করা হয়েছে। উপদেষ্টা মন্ডলীর তালিকায় আরও রয়েছে, দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিসার রাকিব হাসান, দেবিদ্বার থানা অফিসার ইনচার্জ জহিরুল আনোয়ার, দেবিদ্বার প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রুবেল, ডা: শাহীন আলম, এড. সুদীপ রায়, আনোয়ার সাদ্দাত প্রমূখ।

জানা যায়, নবায়ন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পূর্বের সদস্যদের বহাল রাখা হয়েছে। কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে রয়েছে সুমন সরকার, বিল্লাল হোসেন, সহ-সভাপতি তুহিন সরকার ও আক্তারুজ্জামান। যুগ্ম-সাধারণ সম্পাদক ধ্রুব দাস জয়, মনিরুল সরকার, ইব্রাহীম খলিল সানি, রুহুল আমিন।

সাংগঠনিক সম্পাদক মোঃ পারভেজ সরকার, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ সুজন, মোঃ কাইয়ুম হোসেন, মোঃ ইফরান হোসেন, মোঃ আবু হানিফ, মোঃ শাহ জালাল।

দপ্তর সম্পাদক হিসেবে রয়েছেন ‘ মেহেদী হাসান রিয়াদ, সহ দপ্তর সম্পাদক , আবুল হোসেন, শাহজালাল, আল আমিন কিবরিয়া।

প্রচার সম্পাদক শিল্পী সুজন, সহ-প্রচার সম্পাদক রেদোয়ান আহাম্মদ, মোঃ মন্জুরুল হাসান, সোহেল, এস.টি. তানভীর, আল-আমিন, সাঈদ শুভ, শরিফুল ইসলাম ভূইয়া। মহিলা বিষয়ক সম্পাদক নিপা রহমান, আঁখি মীর, লিজা আলমঙ্গীর।

এদিকে সদস্য হিসেবে রয়েছেন, রাছেল আহাম্মেদ শুভ, আরিয়ান রিয়াদ, মাসুক, রাছেল আহাম্মেদ,গিয়াস সরকার, সাগর, তানভীর, স্বাধীন, আল-আমিন, বাধন সরকার সোহাগ হোসেন, প্রমূখ।

এসময় ‘ব্লাড ফর দেবিদ্বার’ এর সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, আমাদের সকল রক্তদাতা সদস্যদের আইডি কার্ড প্রধানের মাধ্যমে তাদের তালিকাভূক্ত করা হবে। উপজেলার সকল সভা-সেমিনার এর সময় ফ্রি ব্লাড ক্যাম্পিং করা হবে। আমরা অতি শিগ্রীই ‘ব্লাড ফর দেবিদ্বার’ এর পক্ষথেকে দেবিদ্বারে একটি ব্লাড ব্যাংক শুরু করার চিন্তা করছি। আমাদের এই সংগঠন এর জন্য সকলের সহযোগীতা ও দোয়া কামনা করছি।

আরো পড়ুনঃ
error: Content is protected !!