ভাঙ্গায় কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

মাহমুদুর রহমান(তুরান) ,ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধি।।

১১০

 ‘‘পুলিশই জনতা-জনতাই পুলিশ’’-এই শ্লোগানকে সামনে রেখে ফরিদপুরের ভাঙ্গায় কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে ভাঙ্গা হাইওয়ে থানা কমপ্লেক্স ভবনে মাদারীপুর রিজিয়ন ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের আয়োজনে অফিসার ইনচার্জ ওমর ফারুকের সভাপতিতে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন মাদারীপুর রিজিয়নের সিনিয়র এএসপি সার্কেল নুরুল ইসলাম সিদ্দিকী।

সভায় সড়কে সুষ্ঠভাবে যানবাহন চলাচলে কমিউনিটি পুলিশের সদস্যদের দায়িত্ব পালনের উপর গুরুত্বারোপ করা হয়। সুষ্ঠভাবে যাতে সড়কে যানবাহন চলাচল করে এজন্য ৩টি কমিউনিটি পুলিশিং কমিটি গঠন করা হয়।

প্রধান অতিথি হিসেবে নুরুল ইসলাম ছিদ্দিকী বলেন, সড়কে বিভিন্ন ধরনের অবৈধ যানবাহন,থ্রি-হুইলার ,নসিমন,করিমন নৈরাজ্য সৃষ্টি করে চলেছে। সড়কে শৃংখলা ফেরাতে কমিউনিটি পুলিশ সদস্যরা বিরাট ভুমিকা পালন করতে পারে। এজন্য তাদের কার্যক্রম বেগবান করতে হবে। তিনি হাইওয়ে পুলিশকে সহায়তার জন্য কমিউনিটি পুলিশ সদস্যদের প্রতি আহবান জানান।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশের নেতা বিকাশ মজুমদার,বিমল মজুমদার,শাহিনুর আলম,দীলিপ সরকার নেতৃবৃন্দ, পুলিশ কর্মকর্তা,শ্রমিক নেতৃবৃন্দ,সাংবাদিক প্রমুখ।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24.

আরো দেখুনঃ
error: Content is protected !!