ভাঙ্গায় ভ্যানচালক হত্যার আসামী গ্রেফতার

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি।।

২৩৫

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নাসিরাবাদ ইউনিয়নের গজারিয়া গ্রামের আড়িয়াল খা নদী সংলগ্ন একটি ধানক্ষেতে হত্যার পর লাশ ফেলে যাওয়া ভ্যানচালক পারভেজ ফকিরের হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে ভাঙ্গা থানা পুলিশ। নিহত পারভেজ ফকিরের বাড়ি মাদারীপুরের শিবচর উপজেলার বনাই মুন্সিকান্দি গ্রামে গত ১৫ অক্টোবর ওই স্থান থেকে এলাকাবাসীর সংবাদের প্রেক্ষিতে অজ্ঞাত হিসেবে ভাঙ্গা থানা পুলিশ লাশটি উদ্বার করে নিয়ে আসে।

পরে আধুনিক প্রযুক্তির সহায়তায় প্রথমে লাশটির পরিচয় সনাক্ত করা হয়। এ ঘটসায় ভ্যান গাড়িটির বিক্রয়ের সূত্র ধরে বেরিয়ে আসে হত্যাকারীদের আসল পরিচয়। গতকাল রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যাকান্ডের মুল আসামী মাদারীপুরের শিবচর উপজেলার উতরাইল গ্রামের আজিজুল মুন্সী,একই এলাকার শরীফ কান্দি গ্রামের হৃদয় মাতব্বর ,ভাঙ্গা উপজেলার কাপুড়িয়া সদরদী গ্রামের আব্দুল শেখ এবং একই এলাকার ফজলুল হককে পুলিশ গ্রেফতার করে।

এতে জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা হত্যাকান্ডের কথা স্বীকার করে এবং তাদের স্বীকারোক্তি মোতাবেক লুন্ঠিত ভ্যান ও অন্যান্য সামগ্রী উদ্বার করে। এ ব্যাপারে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, গত ১৫ অক্টোবর ২০২১ ইং তারিখে উক্ত স্থান থেকে অজ্ঞাত লাশ হিসেবে উদ্বারের পর আধুনিক প্রযুক্তির সাহায্যে লাশের পরিচয় ও হত্যাকারীদের সনাক্ত করা হয়।

পরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সঙ্গীয় এস.আই জুয়েল,এস.আই জয়ন্ত চৌধুরী সঙ্গীয় পুলিশ নিয়ে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় এবং এবং তাদের স্বীকারোক্তি মোতাবেক লুন্ঠিত ভ্যান ও মালামাল উদ্বার করা হয়। এ ঘটনায় জড়িত সব আসামীকে গ্রেফতার করা হয়েছে।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!