ভারতে করোনায় আক্রান্ত ১,৬১৬, মৃত্যু বেড়ে ৩৫

অনলাইন ডেস্ক।।

38
সারাবিশ্বেই করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছেই। লম্বা হচ্ছে লাশের সংখ্যা। ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা দু-হাজারের দিকে এগোচ্ছে। কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের দেওয়া সর্বশেষ পরিসংখ্যান অনুযায়ী, দেশে প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১,৩৯৭। মৃত্যু বেড়ে হয়েছে ৩৫। যদিও বেসরকারি হিসেবে এখনও পর্যন্ত ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ১৬১৬। মৃত্যু হয়েছে ৪৭ জনের।
কেন্দ্রীয় রিপোর্ট অনুযায়ী, আক্রান্তদের মধ্যে ১,৩৪৮ জন ভারতীয় নাগরিক। বাকি ৪৯ জন বিদেশের। এরই মধ্যে সুস্থ হয়েছেন ১২৪ জন। কয়েকজন সুস্থ হয়ে হাসপাতালও ছেড়েছেন।
মহারাষ্ট্র ও তামিলনাড়ুতে গত ২৪ ঘণ্টায় সবথেকে বেশি আক্রান্ত। মহারাষ্ট্রে ২৪ ও তামিলনাড়ুতে ৫৭ জন করোনা পজিটিভ চিহ্নিত হয়েছে। করোনা আক্রান্তে মহারাষ্ট্র এখনও ভারতের শীর্ষে। মঙ্গলবার রাতের সর্বশেষ রিপোর্ট অনুযায়ী, মহারাষ্ট্রে এখনও পর্যন্ত ১০ জন মারা গিয়েছেন। আক্রান্ত ৩০২ জন।
আক্রান্তের হিসেবে মহারাষ্ট্রের পরেই রয়েছে কেরালা। ২৪১ জন করোনা পজিটিভ, মৃত্যু হয়েছে ২ জনের। তেলেঙ্গানায় এ পর্যন্ত ৮ জন মারা গেছেন। মধ্যপ্রদেশ ও পাঞ্জাবে ৪ জন করে মারা গিয়েছেন। গুজরাটে এদিন রাত পর্যন্ত মৃত্যু হয়েছে ৬ জনের।
আরো পড়ুনঃ
error: Content is protected !!