ভূমি ও গৃহহীনদের গৃহ প্রদান উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

মোহাম্মাদ আলী মোহন, বাগেরহাট প্রতিনিধি।।

88

বাগেরহাটের মোল্লাহাটে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে ভূমিহীন ও গৃহহীনদের জমি ও গৃহ প্রদান উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১জানুয়ারী) দুপুরে, উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ প্রেস ব্রিফিং এ স্থানীয় সাংবাদিকদের উক্ত বিষয়ে বিস্তারিত তথ্য উপস্থাপন করেন উপজেলা নির্বাহী অফিসার ও গৃহনির্মান কমিটির সভাপতি মাফ্ফারা তাসনীন।

এসময় তিনি সার্বিক সহযোগীতার জন্য বাগেরহাট- ০১ আসনের জাতীয় সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দীন, উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা, সহকারী কমিমনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, জনপ্রতিনিধি ও বিভিন্ন সময়ে গনমাধ্যমে প্রকল্পের তথ্যভিত্তিক প্রতিবেদন করার জন্য গনমাধ্যম কর্মিদের ধন্যবাদ জ্ঞাপন করেন। “আশ্রয়ণের অধিকার,শেখ হাসিনার উপহার” স্লোগানকে সামনে রেখে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে অত্র উপজেলায় ৩৫টি গৃহ নির্মান কাজ সম্পন্ন হয়েছে।

ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য নির্মিত এসকল গৃহ প্রধানমন্ত্রীর আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় সরকারী খাস জমিতে নির্মিত হয়েছে । গাংনী ইউনিয়নের দারিয়াল গ্রামের আঠারো বাকি নদীর তীর সংলগ্ন দৃষ্টিনন্দন এলাকায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত উক্ত ঘরের কাজ সরকারী নির্ধারিত নকশানুযায়ী শতভাগ সম্পন্ন হয়েছে। নির্বাহী অফিসার সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং জানান, আগামী ২৩ জানুয়ারী-২০২১ তারিখে দেশব্যাপি আনুষ্ঠানিকভাবে মাননীয় প্রধানমন্ত্রীর ভার্চুয়াল উদ্বোধনের মাধ্যমে প্রধানমন্ত্রীর সার্টিফিকেট ও ২শতক জমির দলিলসহ গৃহগুলো উপকারভোগীদের কাছে হস্তান্তর করা হবে।

প্রেস ব্রিফিং এ অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, উপজেলা প্রকৌশলী মোঃ শওকত হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও গৃহ নির্মান বাস্তবায়ন কমিটির সদস্য সচীব মোঃ মফিজুর রহমান সজল, মোল্লাহাট প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট তাজউদ্দিন আহম্মদ পিকিং, সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী মোহন, সহ-সভাপতি এমএম আরাফাতুল ইসলাম ও মোঃ আমির আলী, যুগ্ম-সম্পাদক মোঃ তরিকুল ইসলাম সজল, সাংগঠনিক সম্পাদক মোঃ জেহাদ আলী, আইন বিষয়ক সম্পাদক এস এম সোহেল রানা মুরাদ, দপ্তর সম্পাদক আবুল কাসেম কালিম, প্রচার সম্পাদক আব্দুল্লাহ ফারুক, ক্রীড়া সম্পাদক মোঃ মুসা কালিম উল্লাহ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ জাকির হোসেন মোল্লা, নির্বাহী সদস্য মোঃ রাকিবুল ইসলাম বাপ্পী ও মীর মোঃ মাসুদ আলী প্রমুখ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!