ভেড়ামারায় করোনা চিকিৎসায় অক্সিজেন সাপোর্ট সরঞ্জামাদি দিলেন দুই প্রবাসী

96

জাহাঙ্গীর হোসেন জুয়েল কুষ্টিয়া প্রতিনিধি।। কুষ্টিয়ার ভেড়ামারায় করোনা আক্রান্ত রোগীদের বাড়ীতে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেয়া এবং মৃত্যুঝুঁকি নিয়ে মানবিক কর্মকান্ড অব্যাহত রাখায় মাহমুদা ক্লিনিকের প্রতি সহযোগিতার হাত বাড়িয়েছেন দুই প্রবাসী।

কানাডা প্রবাসী আলিম আল রাজী বাবু এবং সুইজারল্যান্ড প্রবাসী মীর সিদ্দিক করোনা রোগীদের জন্য জীবনরক্ষাকারী অক্সিজেন সিলিন্ডার ও চিকিতসা সামগ্রী প্রদান করেছেন। আজ প্রবাসী আলিম আল রাজী বাবু’র বড় ভাই আকরাম হোসেন শামীমের কাছ থেকে সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী গ্রহন করেন মাহমুদা ক্লিনিকের পরিচালক শাহেদ আহমেদ গামা। এসময় ক্লিনিকটির অক্সিজেন সাপোর্ট টিমের স্বাস্থ্যকর্মীরা উপস্থিত ছিলেন।

শাহেদ আহমেদ গামা বলেন, গত মাস থেকে বিনামূল্যে অক্সিজেন সাপোর্ট কাযক্রম চালু করার পর থেকে আমরা দিন-রাত রোগীদের সেবা দিয়ে যাচ্ছি। লক ডাউন করা বাড়ীতে অনেকটা ঝুঁকি নিয়েই আমাদের স্বাস্থ্যকর্মীরা শ্বাসকষ্টজনিত রোগীদের কাছে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিচ্ছে। বর্তমানে অক্সিজেন সিলিন্ডারের চাহিদা বৃদ্ধি পাচ্ছে। মাহমুদা ক্লিনিকের মানবিক কাজের খবর পেয়ে এলাকার প্রবাসীরা সহায়তার হাত বাড়িয়েছেন। এজন্য বিদেশে অবস্থানরত প্রবাসী ভাইদের প্রতি আমরা কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, প্রতিদিন শ্বাসকষ্টজনিত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এলাকার মানুষকে বাঁচানোর জন্য আমরা আমাদের সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছি। করোনা আক্রান্ত রোগীদের পাশে দাঁড়াতে সমাজের সামর্থ্যবান ব্যক্তিদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

আরো পড়ুনঃ
error: Content is protected !!