মতলবে তিন ভুয়া পুলিশ ও সাংবাদিক আটক

ফারুক হোসেন,মতলব প্রতিনিধি।।

77

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুলিশ (আইনের লোক) ও সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করার সময় তিনজনকে আটক করে জনতা। পরে থানা পুলিশের কাছে সোপর্দ করলে মামলার পর আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়।আটককৃতরা হলেনঃ মতলব উত্তরের ঘাসিরচর গ্রামের মোঃ শফিকুল ইসলাম রিংকু (৩৭), মতলব দক্ষিনের কলাদি গ্রামের মোঃ সোহেল সরকার (৩২) ও বাইশপুর গ্রামের মোঃ মাসুম সরকার (৩৬)।

পুলিশ সূত্রে জানা যায়,১৬ এপ্রিল শুক্রবার উপজেলার আমিরাবাদ গ্রামের মাছ ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর বিভিন্ন প্রজাতির দেশীয় মাছ ভর্তি করা পিকআপ নিয়ে নারায়নগঞ্জ যাওয়ার পথে মতলব উত্তরের ঠেটালিয়া সোলেমান শাহ ফিলিং স্টেশনের পাশে আসলে মোঃ শফিকুল ইসলাম রিংকু, মোঃ সোহেল সরকার ও মোঃ মাসুম সরকার সহ অজ্ঞাতনামা ৪/৫ জন ব্যক্তি পিকআপটি সিগন্যাল দিয়ে থামিয়ে পিকআপটি অবরুদ্ধ করে এবং নিজেদেরকে সাংবাদিক, পুলিশ ও আইনের লোক পরিচয় দিয়া চাঁদা দাবি করেন।

জাহাঙ্গীরের নিকট চাঁদা আদায় করে পাশের উপজেলা দাউদকান্দির দিকে যাওয়ার পথে স্থানীয় লোকজন আসামিদেরকে উপজেলার থানাধীন টরকী দর্জি বাড়ির সামনে থেকে আটক করে এবং মতলব উত্তর থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ আসামিদের থানায় নিয়ে আসে।ওসি মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, আটককৃতরা সাংবাদিক ও আইনের লোক পরিচয়ে দীর্ঘদিন চাঁদাবাজি করে আসছিল । তাদের বিরুদ্ধে একটি চাঁদাবাজির নিয়মিত মামলা রুজু করে আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!