মনোনয়ন বাণিজ্যের অভিযোগে ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

মঈন উদ্দিন রায়হান,ময়মনসিংহ।।

৭৫

আসন্ন ৭ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মনোনয়ন বাণিজ্যের অভিযোগে এক সংবাদ সম্মেলন করেছে নৌকার মনোনয়ন বঞ্চিত চেয়ারম্যান পদে প্রার্থী আবু বাহারুল আলম মজনু ও তৃণমূল ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সোমবার (১০ জানুয়ারি) বিকালে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে চেয়ারম্যান প্রার্থী আবু বাহারুল আলম মজনু জানান, তৃণমূলে আওয়ামীলীগের সদস্য ও সমর্থকদের নিয়ে গত ১ জানুয়ারি বর্ধিত সভা করে সকলের সমর্থন নিয়ে নৌকার মনোনয়ন প্রার্থী বাছাই করা হয়। সভা শেষে চেয়ারম্যান পদে প্রার্থী তালিকায় আমার নাম এক নাম্বারে রেখে রেজুলেশন করে একটি তালিকা উপজেলায় পাঠানো হয়।

কিন্তু উপজেলা কমিটি তৃণমূলের প্রস্তাবিত নাম বাদ দিয়ে ভুয়া স্বাক্ষর করে টাকার বিনিময়ে অপর একজন জামাত শিবিরের পরিবারের সদস্য ফরিদ মিয়াকে প্রথম করেন। অবিলম্বে উপজেলা আওয়ামী লীগ মনোনীত ফরিদ মিয়ার মনোনয়ন বাতিল করে আবু বাহারুল আলম মজনুকে মনোনয়ন দেওয়ার দাবি জানানো হয়।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাদির, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান,ইউনিয়ন যুবলীগের সভাপতি সরজুল ভুইয়া, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শরাফ উদ্দিন, কৃষকলীগ সভাপতি আবুল কাসেম আকন্দ, ছাত্রলীগের ইউনিয়ন আহবায়ক আব্দুল্লাহ আল মামুন প্রমূখ।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!