মন্ত্রীর পিতা-মাতার কবর যেয়ারত করলেন লাকসাম পৌরসভার ৬ষ্ঠ পরিষদ

মাসুদুর রহমান, লাকসাম প্রতিনিধি।।

64

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি’র পিতা-মাতার কবর যেয়ারত করলেন লাকসাম পৌরসভার নবনির্বাচিত ৬ষ্ঠ পরিষদ। বুধবার সকালে মনোহরগঞ্জ উপজেলার পোমগাঁও গ্রামে মন্ত্রীর পিতা-মাতার কবর এবং লাকসাম পৌর এলাকার পাইকপাড়া গ্রামে মন্ত্রীর শ্বশুরের কবর যেয়ারত শেষে লাকসাম পৌর ভবনে নিজ নিজ কার্যালয়ে প্রবেশ করেন নবনির্বাচিত ৬ষ্ঠ পরিষদের মেয়র, প্যানেল মেয়র ও কাউন্সিলরগণ।

লাকসাম পৌরসভার ৬ষ্ঠ পরিষদের মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়েরের নেতৃত্বে স্থানীয় সরকারমন্ত্রীর পিতা-মাতা ও শ্বশুরের কবর যেয়ারতকালে উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র-১ খলিলুর রহমান, প্যানেল মেয়র-২ শাহজাহান মজুমদার, প্যানেল মেয়র-৩ মোশফেকা আলম মিতা, কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ, এড. মাসুদ হাসান, আব্দুল আজিজ, মুনছুর আহমেদ মুন্সী, আবু ছায়েদ বাচ্চু, মোঃ দেলোয়ার হোসেন, গোলাম রাব্বানী এবং সংরক্ষিত নারী কাউন্সিলর নাসিমা আক্তার ও নাসিমা সুলতানা।

এর আগে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) লাকসাম পৌর মিলনায়তনে ৬ষ্ঠ পরিষদের মেয়র, প্যানেল মেয়র ও কাউন্সিলরগণ আনুষ্ঠানিক ভাবে দায়িত্বগ্রহণ করেন। যথাযথ দায়িত্ব পালনে তারা পৌর নাগরিকদের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!