মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়নে তিতাসের কমিটি গঠণ

হালিম সৈকত, কুমিল্লা প্রতিনিধি।।

7

সোসাইটি ফর এস্টাবলিশ এন্ড ইম্পলিমেন্ট অব হিউম্যান রাইটস মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার তিতাস উপজেলা কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে শাহাদাৎ হোসেন, সহ সভাপতি অলি উল্লাহ, সহ সভাপতি জাহিদ হাসান, সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জুয়েল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশীদ, ত্রাণ ও সহায়তা বিষয়ক সম্পাদক মোঃ মহসীন ভূইয়া।

কোষাধ্যক্ষ জনী মিয়া, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক সাদিয়া বেগম, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ মতিন ভূইয়া, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, লিগ্যাল সেক্রেটারি গোলাপ হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন, শিক্ষা ও গণ শিক্ষা বিষয়ক সম্পাদক ইমন মিয়া, মেম্বারশীপ আঃ জলিল, মানব সম্পদ বিষয়ক সম্পাদক শ্রী কালিপদ শীল।

ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ দ্বীন ইসলাম সাগর, দপ্তর সম্পাদক আঃ মোতালেব, এক্সারিয়েট ওয়েলফেয়ার মেম্বার মনোহর আজিজ, নির্বাহী সদস্য আবদু ভূইয়ান, উপদেষ্টা সুলতান আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক কাজি মোহাম্মদ নাঈম, নির্বাহী সদস্য মোঃ মনির ও সদস্য মোঃ রফিক প্রমূখ।

২০ জুন সকাল ১১ টায় কমিটির সকল সদস্যবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ রাশেদা আক্তার ও তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধীন চন্দ্র দাসকে।
এ সময় উভয় কর্মকর্তা বলেন, আগে নিজেদেরকে মানবিক হতে হবে। মানবাধিকার বাস্তবায়ন সকলের চেষ্টা থাকতে হবে। আমাদের দিক থেকে সকল প্রকার সহযোগিতা সব সময় থাকবে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!