মানবিক সহায়তাঃ অসহায় রাধুর পাশে ফ্রেন্ডস ক্লাব

কুমিল্লা প্রতিনিধি।।

69

কিডনি ও চক্ষুজনিত রোগে আক্রান্ত হয়ে মৃত্যুপথের যাত্রী কুমিল্লার তিতাস উপজেলার নারান্দিয়া ইউনিয়নের আসমানিয়া বাজারের ওপেন্দ্র চন্দ্র দেবনাথের ছেলে অন্ধ রাধু চন্দ্র দেবনাথ । সে ছোটখাট টিউশনি করে কোন রকম সংসার চালাত । তাহার পায়েল ও হৃত্তিকা দেবনাথ নামের দুটি মেয়ে রয়েছে। গত ১৮ মাস যাবৎ চোখে কিছুই দেখতে পাচ্ছে না, সাথে জটিল কিডনি রোগেও ভুগছেন । ব্রেইন স্ট্রোক করে চোখের রেটিনা ফেটে দু চোখ দিয়ে কিছুই দেখতে পায় না সে। বেঁচে থাকার জন্যে এখন প্রয়োজন চিকিৎসা। অসহায় পরিবারের পক্ষে আর খরচ বহন করা সম্ভব হচ্ছে না। তাই সকলের সাহায্য কামনা করেছে তার পরিবার। সাহায্য ব্যতীত তার আর চিকিৎসা করানো সম্ভবপর নয়।

মানবিক সংগঠন ফ্রেন্ডস ক্লাব রাধুর পাশে দাঁড়িয়েছে। ৮ জানুয়ারি শুক্রবার বিকাল ৩ টায় রাধুর হাতে তুলে দিয়েছে নগদ ১৫ হাজার টাকা এবং খাদ্য সামগ্রী। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, আটা, তেল, ডিম প্রভৃতি।

এ সময় উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক হালিম সৈকত, তিতাস উপজেলা শাখার সভাপতি মোঃ সেলিম সবুজ, সহ সাংগঠনিক সম্পাদক সবুজ আহমেদ, নারান্দিয়া ইউনিয়ন শাখার সভাপতি আল আমিন মাসুম, সাধারণ সম্পাদক সোহেল তানভীর, সহ সাধারণ সম্পাদক জাকারিয়া আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ রবি আহম্মেদ, প্রচার সম্পাদক মনির হোসেন, সাংস্কৃতিক সম্পাদক নুর মোহাম্মদ, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল করিম, দপ্তর সম্পাদক হৃদয় খান, সহ দপ্তর সম্পাদক মোঃ জুয়েল রানা ও কলাকান্দি ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন শ্যামল প্রমূখ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!