মা হতে চলছেন তিশা

ফজলুল হক জয়।।

৬৬৬

“আলহামদুলিল্লাহ। নতুন বছর, নতুন পরিচয়ের অপেক্ষা। বেশ কিছুদিন ধরে আপনারা জানতে চাচ্ছেন- “আমাকে কোথাও দেখা যাচ্ছে না কেনো?” “আমি কেনো সবকিছুতে অনুপস্থিত?”

আমি অনেক দিন ধরে অনুপস্থিত কারন আমার জীবনে একটা সুখবর আসন্ন। আমি এবং ফারুকী আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে” কথা গুলো জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার ভেরিফাইড ফেজবুক আইডি থেকে নেয়া।

নুসরাত ইমরোজ তিশা ১৯৮৯ সালের ২০ ফেব্রুয়ারী জন্মগ্রহণ করেন। বাংলাদেশের এই জনপ্রিয় মডেল ও অভিনেত্রী টিভি নাটকের মাধ্যমে তিনি তার অভিনয় জীবন শুরু করেন। তবে তিনি গান দিয়েই তার পথচলা শুরু করলেও খুব অল্প সময়ের মধ্যে তিনি সকল শ্রেণীর দর্শকদের কাছে অভিনয় দিয়ে খুব জনপ্রিয় হয়ে উঠেন। তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করার পাশাপাশি কিছু চলচ্চিত্রেও কাজ করেছেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রসমূহ হল নাট্যধর্মী থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার (২০০৯), টেলিভিশন (২০১২), ক্রীড়া নাট্যধর্মী অস্তিত্ব (২০১৬), নাট্যধর্মী ডুব (২০১৭) এবং হালদা (২০১৭)। অস্তিত্ব চলচ্চিত্রে অভিনয় করে তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। এছাড়া তিনি ১০টি মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেছেন।

উল্লেখ্য, ব্যক্তিগত জীবনে তিশা ২০১০ সালের ১৬ জুলাই টিভি ও চলচ্চিত্র পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

আরো দেখুনঃ
error: Content is protected !!