মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের আনন্দ শোভাযাত্রা

ময়মনসিংহ প্রতিনিধি।।

৪১৩

খেলবে মোরা, জিতবে মুকুল’ এই শ্লোগানে ময়মনসিংহের ঐতিহ্যবাহী মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আমীর আহমেদ চৌধুরী রতন স্যারের স্মরণে চ্যাম্পিয়ন ট্রফি ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন উপলক্ষে ময়মনসিংহে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গন থেকে মুকুল নিকেতন এক্স স্টুডেন্ট স্পোর্টস ক্লাবের আয়োজনে শোভাযাত্রাটি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সার্কিট হাউজ মাঠে শেষ হয়।

উল্লেখ্য, ময়মনসিংহের ঐতিহ্যবাহী ও স্বনামধন্য মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা এক হয়ে আয়োজন করেছেন এক ব্যতিক্রমী ক্রিকেট প্রতিযোগিতার। সাবেক শিক্ষার্থীরা এ প্রতিযোগিতায় অংশ নিবেন।

জাকজমকপূর্ন এই ক্রিকেট টুর্নামেন্টটি আয়োজন করছে এক্স স্টুডেন্ট স্পোর্টস ক্লাব। সার্কিট হাউজ মাঠে ২৯ অক্টোবর থেকে চারদিন ব্যাপী ক্রিকেট টুর্ণামেন্টে বিদ্যালয়ের ৩২টি ব্যাচের শিক্ষার্থীরা অংশগ্রহণ করবে।

আয়োজনে এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের জন্য থাকছে আকর্ষনীয় পুরস্কারসহ প্রাইজমানি ও অংশগ্রহনকারী অন্যান্য দল ও খেলোয়ারদের জন্য থাকছে বিভিন্ন আকর্ষনীয় পুরস্কার।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!