মুজিব শতবর্ষ উপলক্ষে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করলেন এমপি মেরী

কুমিল্লা প্রতিনিধিঃ হালিম সৈকত

77

কুমিল্লার তিতাসে মুজিব শতবর্ষ উপলক্ষে ওয়ার্ড ভিত্তিক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। ২১ সেপ্টেম্বর সোমবার সকাল ১২ টার দিকে উপজেলার মাছিমপুর আর আর ইনস্টিটিউশন প্রাঙ্গণে ৩ টি ইউনিয়নের ২৭ টি ওয়ার্ডে ক্রীড়া সামগ্রী বিতরণের মাধ্যমে উদ্বোধন করা হয়। ইউনিয়ন ৩ টি হলো কলাকান্দি ইউনিয়ন, ভিটিকান্দি ইউনিয়ন ও নারান্দিয়া ইউনিয়ন। প্রত্যেক চেয়ারম্যানের হাতে খেলার সামগ্রী তুলে দেওয়া হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-২ ( তিতাস-হোমনা) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী।

প্রধান অতিথির বক্তব্যে মেরী বলেন, তিতাস হোমনার উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছি। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে । মাদক ব্যবসায়ী যে দলেরই হোক কোন ছাড় দেয়া হবে না। আমার নিজের দলেরও যদি হয় তাকেও কোন ছাড় দেয়া হবে না।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার, সহকারী কমিশনার (ভূমি) মোসা. রুবাইয়া খানম, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী নাসির উদ্দিন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফরিদ প্রধান, সাংগঠনিক সম্পাদক মোঃ আলম সরকার, বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরনবী, ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন মোল্লা, নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সালাউদ্দিন, বাতাকান্দি বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ও বিশিষ্ট আ’লীগ নেতা সাজ্জাদ হোসেন শিকদার, মাছিমপুর আর আর ইনস্টিটিউশন এর প্রধান শিক্ষক মাহফুজুর রহমান চৌধুরী, কো- অপ্ট সদস্য বিবেকানন্দ পোদ্দার বিবু, দাতা সদস্য মোবারক হোসেন সরকার, উপজেলা আ’লীগের সদস্য সাংবাদিক বাবুল আহমেদ, বলরামপুর ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোবারক হোসেন, সাধারণ সম্পাদক আবুল হোসেন, জিয়ারকান্দি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবুল খায়ের, কলাকান্দি ইউনিয়ন আ’লীগ নেতা আতাউর রহমান শানু, কলাকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল হোসেন বাবুল, সৌদি প্রবাসী ও ৫ নং কলাকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি গাজী শাহজালাল, মাছিমপুর বাজার কমিটির সভাপতি আঃ বাতেন সরকার রেনু মিয়া, তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি তফাজ্জল হোসেন সাদ্দাম ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমূখ।

সভা পরিচালনা করেন যৌথভাবে তিতাস উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলম সরকার ও বঙ্গবন্ধু পরিষদ কুমিল্লা উত্তর জেলা শাখার সদস্য।

আরো পড়ুনঃ
error: Content is protected !!