মুজিব শতবর্ষ উপলক্ষে বুড়িচং উপজেলা ছাত্র লীগের বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন

86

বুড়িচং(কুমিল্লা) প্রতিনিধি ।। মজিব শতবর্ষে প্রধান মন্ত্রী শেখ হাসিনার আহব্বান তিনটি করে গাছ লাগান। বৃহস্পতিবার বিকালে সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু “র নির্দেশনায় কেন্দ্রীয় ছাত্র লীগের ২০২০ সনের বৃক্ষ রোপন কর্মসূচি উপলক্ষে বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়ন ছাত্র লীগের বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন করেন প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাধারন সম্পাদক বুড়িচং – ব্রাক্ষণপাড়া উপজেলা পেশাজীবি কল্যান সমিতি, পরিচালক রিহ্যাব এবং প্যারাডাইস ডেভেলপমেন্ট এর ব্যবস্হাপনা পরিচালক লায়ন ইঞ্জিনিয়ার মোঃ আল আমিন । রাজাপুর ইউনিয়ন পরিষদ চত্ত্বরে বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন করা হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা, উপজেলা ছাত্র লীগের সম্ভাব্য সভাপতি পদপ্রার্থী মোঃ গিয়াস উদ্দিন, অাওয়ামীলীগ নেতা মোঃ অাবুল ওয়াদুদ।

বৃক্ষ রোপন কর্মসূচিতে নেতৃত্ব দেন বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের ছাত্র লীগ নেতা মোঃ সাগর ও মোজাম্মেল হোসেন । বৃক্ষ রোপন কর্মসূচিতে বিভিন্ন প্রজাতির ফলজ বনজ ঔষধি ও কাঠের শতাধিক গাছের চারা রোপন ও বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্র লীগের নেতা সোহেল রানা খান, সজিব, লোকমান হাকিম, খায়রুল ইসলাম, রিয়াজ উদ্দিন, নাদিম, নাঈম, অন্তর, সুজন, সাকিব খান, পলাশ ও রবিন প্রমুখ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!