মুরাদনগরে নানা আয়োজনে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মনির খাঁন, মুরাদনগর প্রতিনিধি।।

168

কুমিল্লার মুরাদনগর উপজেলার আওয়ামী যুবলীগের উদ্যোগে অশুভ শক্তিকে প্রতিহত করে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে অঙ্গীকারের মধ্যেদিয়ে মুরাদনগর উপজেলায় নানা আয়োজনে আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

বুধবার বেলা ১০ টায় উপজেলা সদরে যুবলীগের প্রতিষ্ঠাতা ফজলুল হক মনির আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন হাফেজ মোঃ কামরুল হাসান।

পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা, বৃক্ষরোপণ কর্মসূচি, ত্রাণ সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ,এতিমদের মাঝে খাবার বিতরণ,মটর শুভযাত্রা রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মুরাদনগর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক রুহুল আমিন এর সভাপতিত্বে উপজেলা যুবলীগের সদস্য জহিরুল ইসলাম জুয়েল ও নাসির পারভেজ এর যৌথ উপস্থাপনায়।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলার আওয়ামী লীগের সভাপতি মু,রুহুল আমিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান হারুন আল রশিদ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, ১৪ নং নবীপুর পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান কাজী আবুল খায়ের, সাবেক জেলা যুবলীগের সহ-সভাপতি গোলাম ফারুক রানা, উপজেলা যুবলীগের সদস্য মোঃ আরিফুল ইসলাম সাহেদ, মোঃ মোরশেদ খান,শাহাজান খান বাবুল, মোঃ হুমায়ুন কবির।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য মোঃ নজরুল ইসলাম, জেলা কৃষক লীগের সদস্য মোঃ হেলাল চৌধুরী, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ যুক্তরাষ্ট্র শাখা কার্যকারী সদস্য মোঃ মনিরুল আলম দিপু,উপজেলা যুবলীগের সদস্য মোঃ জাহাঙ্গীর আলম সরকার, ওমর ফারুক দেলোয়ার, সুজন মেম্বার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শফিক তুহিন, মেজবা উদ্দিন,আওয়ামী মহিলা লীগ নেত্রী মমতাজ বেগম ও কুলসুম আক্তার মিতু এবং উপজেলার ইউনিয়ন আওয়ামী যুবলীগের সকল সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সকল নেতৃবৃন্দ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!