মুরাদনগর মেটংঘর রাধাকৃষ্ণ মন্দিরে সাংস্কৃতিক সন্ধ্যা ও পুরস্কার বিতরণ

তাপস চন্দ্র সরকার, মুরাদনগর কুমিল্লা।

২৭৯

শ্রী শ্রী রাধা অষ্টমী উপলক্ষে গত ১৫ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা থানাধীন মেটংঘর সার্বজনীন রাধাকৃষ্ণ মন্দিরে সনাতন হিন্দু ধর্মীয় বিষয়ক সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়।

এতে মেটংঘর সার্বজনীন রাধাকৃষ্ণ মন্দির ব্যবস্থাপনা কমিটির সভাপতি ধীরেন্দ্র কুমার দেবনাথ (ধীরেন্দ্র মাষ্টার) এর সভাপতিত্বে অতিথি ছিলেন- কুমিল্লার যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের এপিপি বিজ্ঞ এডভোকেট স্বর্ণকমল নন্দী পলাশ ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য কুমিল্লা জেলা শাখার তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট তাপস চন্দ্র সরকার। এ সময় উপস্থিত ছিলেন- মেটংঘর সার্বজনীন রাধাকৃষ্ণ মন্দির ব্যবস্থাপনা কমিটির কার্যকরী সদস্য ডা: শ্যামল কুমার দেবনাথ, নির্মল দেবনাথ, কৃষ্ণ দেবনাথ, সুমন দেবনাথ, রাজীব সাহা, জয় দেবনাথ ও পার্থ দেবনাথসহ দু’শতাধিক ভক্তশ্রোতা।

এর আগে মুরাদনগর আন্দিকোট শ্রী শ্রী সিদ্ধেশ্বরী সার্বজনীন দেব মন্দির পরিদর্শন করেন- কুমিল্লার যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের এপিপি বিজ্ঞ এডভোকেট স্বর্ণকমল নন্দী পলাশ ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য কুমিল্লা জেলা শাখার তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট তাপস চন্দ্র সরকার। এ সময় উপস্থিত ছিলেন- আন্দিকোট শ্রী শ্রী সিদ্ধেশ্বরী সার্বজনীন দেব মন্দিরের সহকারী নির্বাহী শ্রী নরসিংহ সূত্রধর।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!