মেধা সমৃদ্ধি ও মানব কল্যাণ পরিষদের(টেকনাফ উপজেলা) পূর্নাঙ্গ কমিটি গঠন

আবুল ফয়েজ, টেকনাফ (কক্সবাজার) জেলা প্রতিনিধি।

113

কক্সবাজার জেলাস্থ টেকনাফ উপজেলায় ‘মেধা সমৃদ্ধি ও মানব কল্যাণ পরিষদে’র পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ৩ জুলাই ২০২০ইং রোজ শুক্রবার উনছিপ্রাং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপদেষ্টা কেফায়েত উল্লাহ সাজ্জাদের সভাপতিত্বে সাইদুল ইসলাম ফরহাদের সঞ্চালনায় মেধা সমৃদ্ধি ও মানব কল্যাণ পরিষদের(টেকনাফ উপজেলা)এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। উক্ত জরুরি সভাই মেধা সমৃদ্ধি ও মানব কল্যাণ পরিষদের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।

উক্ত কমিটিতে সভাপতি নির্বাচিত হয় আরফাত উল্লাহ, সিনিয়র সহ-সভাপতি আজিজ বিন লুৎফুর,সাধারণ সম্পাদক মোঃখুরশেদ আলম, সহসাধারণ সম্পাদক সাখাওয়াত হোসাইন, সাংগঠনিক সম্পাদক হাফেজ তৌকির ছিদ্দীক তকি সহ-সংগঠনিক সম্পাদক মোঃ ইসমাইল, প্রচার সম্পাদক সাইদুল ইসলাম ফরহাদ, অর্থ সম্পাদক রাশেদুল ইসলাম এবং মোঃআব্দুল্লাহ কে দপ্তর সম্পাদক করে ২৯সদস্যের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন

কেফায়েত উল্লাহ সাজ্জাদ(উপদেষ্টা), সদস্য সাইফুল ইসলাম শাকিল,মোঃআবু শেফা, সাহাব উদ্দিন, মোফাজ্জল আবিদ, জাহাঙ্গীর কবির নানক, পারভেজ মোশাররফ, রবিউল হাসান রবি, ইমন সাইদ নিশান, মোঃজসিম উদ্দিন, নুরুল আমীন, সাদেক উল্লাহ, রবিউল শাকিল, আবির মোহাম্মদ বাপ্পি, মোঃজুনাইদ, আকিব মোহাম্মদ হারুন,আহমদ উল্লাহ(প্রবাসী), হেদায়েত উল্লাহ(প্রবাসী), শওকত ইসলাম(প্রবাসী), আব্দুর রাজ্জাক(প্রবাসী) আব্দুল্লাহ আল মামুন(প্রভাসী)।

সংগঠনের দিকনির্দেশনা সম্বলিত বক্তব্য পেশ করে কেফায়েত উল্লাহ সাজ্জাদ বলেন, সংগঠন করা বড় কথা নই বরং সংগঠন টিকিয়ে রাখা গর্বের বিষয়।সংগঠন টিকিয়ে রাখতে হলে সংশ্লিষ্ট সদস্যদের মাঝে সুসম্পর্ক বজায় রাখতে হবে এবং মেধা ও শ্রম দিয়ে মনোযোগ সহকারে কাজ করতে হবে।

সভাপতি আরফাত উল্লাহ বলেন, সংগঠন কে এগিয়ে নিতে বেশী সদস্যের প্রয়োজন হয় না। সক্রিয় (একটিভ) পাঁচ জন সদস্যই যথেষ্ট। তাই আমাদের সর্বদা একটিভিটির সাথে ভ্রাতৃত্ব বজায় রেখে কাজ করতে হবে। মেনে নেয়ার প্রবণতা থাকতে হবে। কোন ইকো প্রবলেম যাতে না হয় সর্বদা সাবধান থাকতে হবে।সাধারণ সম্পাদক খুরশেদ আলম বলেন, সকলের মাঝে সম্প্রীতি বজায় রেখে কাঁধে কাঁধ মিলিয়ে মানবতার লক্ষ্যে কাজ করবো। সাংগঠনিক সম্পাদক হাফেজ তৌকির ছিদ্দীক তকি ইসলামের দৃষ্টিতে মানবতা বিশ্লেষণ করে শুনান।

আরো পড়ুনঃ
error: Content is protected !!