মোংলায় স্বাস্থ্যবিধি না মানায় ৩২ জনকে অর্থদণ্ড

76

মোংলা প্রতিনিধি।। চলমান করোনাভাইরাস পরিস্থিতিতে ঘরের বাইরে মাস্ক পরা বাধ্যতামূলক করতে মোংলা পৌর শহরে অভিযান শুরু করেছে পুলিশ।বুধবার(৩০সেপ্টেম্বর) দুপুরে শহরের চৌধুরীর মোড়, তাজমহল রোড, শেখ আ. হাই সড়ক ও তালুকদার আব্দুল খালেক সড়কে অভিযান চালায় পুলিশ সদস্যরা।

এ সময় মুখে মাস্ক ব্যবহার না করার দায়ে পথচারী ও দোকানিদের একত্রিত করা হয় শহরের চৌধুরীর মোড়ে। পরে সহকারী কমিশনার(ভূমি) নয়ন কুমার রাজবংশী’র পরিচালনায় সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাস্ক ব্যবহার না করার অপরাধে ৩২ জনকে বারো হাজার ১০০টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।

পাশাপাশি জরিমানা দিতে ব্যর্থ হওয়া ব্যক্তিদেরকে ১৫ দিনের সাজা দেয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদার।

এ সময় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল বাহার চৌধুরী, ওসি (তদন্ত) তুহিন মন্ডল উপস্থিত ছিলেন। এই সময় দন্ডিত হত দরিদ্রদ্রদের মাঝে মাস্ক প্রদান করেন থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী বলেন, মাস্ক পরিধান না করে রাস্তার বের হওয়া প্রত্যেক ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। করোনা সংক্রমণ থেকে নিজে ও অপরকে বাঁচতে হলে অবশ্যই মাস্ক বাধ্যতামূলক ব্যবহার করতে হবে। এ জন্য পুলিশের পক্ষ থেকে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আরো পড়ুনঃ
error: Content is protected !!