মোল্লাহাটে আশ্রয়ন-২ প্রকল্পের ঘর পরিদর্শনকরলেন জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান

বাগেরহাট প্রতিনিধি।।

১২৬

“আশ্রয়ণের অধিকার,শেখ হাসিনার উপহার” স্লোগানকে সামনে রেখে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে বাগেরহাটের মোল্লাহাটে তৃতীয় পর্যায়ে ৭০টি গৃহ নির্মান কাজ চলমান রয়েছে। প্রথম পর্যায়ে ৪১টি গৃহের প্রায় ৬০% শতাংশ কাজ সম্পন্ন হয়েছে। ভূমিহীন ও গৃহহীন ক,তালিকা ভূক্ত পরিবারের জন্য প্রধানমন্ত্রীর আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় সরকারী খাস জমিতে এই গৃহ নির্মিত হচ্ছে।আজ বৃহস্পতিবার(১০ফেব্রুয়ারি) গাংনী ইউনিয়নের মাতারচর ও চুনখোলা ইউনিয়নের শাসন আঠারোবাকী নদীর তীরে নির্মানাধীন গৃহগুলোর কাজ সরেজমিনে পরিদর্শন করেন বাগেরহাট জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান।

পদির্শনকালে তিনি নির্মান কাজে সংশ্লিষ্ট সকলকে কাজের সঠিক মান বজায় রাখার নির্দেশনা প্রদান করেন। এসময় তিনি স্থানীয় গনমাধ্যম কর্মিদের বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের এ গৃহ সঠিক ও সুন্দর ভাবে নির্মান করতে হবে, কাজে অনিয়ম পরিলক্ষিত হলে কোন ছাড় দেওয়া হবেনা।

এসময় আরো উপস্থিত ছিলেন, মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসার ও গৃহনির্মান কাজ বাস্তবায়ন কমিটির সভাপতি মোঃ ওয়াহিদ হোসেন, সহকারী কমিশনার(ভূমি) ও উপকারভোগী বাছাই কমিটির সদস্য সচিব অনিন্দ্য মন্ডল, ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম মোল্লা, অধ্যক্ষ এল জাকির হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও নির্মানকাজ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব মোঃ মফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান শিকদার উজির আলী ও মনোরঞ্জন পাল, মোল্লাহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী মোহন, উপ-সহকারী প্রকৌশলী মোঃ বোরহান উদ্দিন ও গোপেন মজুমদার, ইউপি সদস্য মর্জিনা বেগম, কামরুজ্জামান মোল্লা মোঃ জুয়েল ও মোঃ প্রিন্সসহ বিভিন্ন জনপ্রতিনিধি, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

আরো দেখুনঃ
error: Content is protected !!