ময়নামতি ৩ নং ওয়ার্ড কে মাদকমুক্ত করতে চাই: আলাউদ্দিন মঞ্জিল

এন সি জুয়েল, কুমিল্লা প্রতিনিধি।।

63

কুমিল্লার বুড়িচং উপজেলার ৬ নং ময়নামতি আদর্শ ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড কে মাদকমুক্ত করতে চাই বলেন ইউপি সদস্য প্রার্থী মরহুম সুলতান আহাম্মেদের ছেলে ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক আলাউদ্দিন মঞ্জিল। তিনি বলেন আমি দীর্ঘ বহু বছর ধরে আওয়ামীলীগ করছি । আমার পুরো পরিবার আওয়ামীলীগের সাথে সম্পৃক্ততা রয়েছে, আমি বর্তমানে ৬ নং ময়নামতি আদর্শ ইউনিয়ন এর আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক দায়িত্ব পালন করেছি।

আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সারা দিয়ে মহামারী করোনা পরিস্থিতিতে এলাকায় অসহায় মানুষের পাশে থেকে কাজ করেছি বাড়ি বাড়ি গিয়ে গরীবদেরকে নিজের সাধ্য অনুযায়ী সহযোগিতা করেছি এখনো করে যাচ্ছি। জনগণের সেবা করার উদ্দেশ্যে আমি ইউপি সদস্য হতে চাই। আমি নির্বাচিত হলে প্রথমে এলাকায় মাদকের বিরুদ্ধে যুব সমাজকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব। পাশাপাশি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সপ্নপূরণসহ এলাকার কৃষকদের কিভাবে উন্নয়ন করা যায় সেই লক্ষ্যে কাজ করব।

তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা আসার পর ময়নামতি ইউনিয়ন সহ আমার ওয়ার্ডে কয়েক কোটি টাকার উন্নয়ন মুলক কাজ করেছেন আমাদের বর্তমান ইউপি চেয়ারম্যান লালন হায়দার। আলাউদ্দিন মনজিল বলেন উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আগামী দিনে ৩ নং ওয়ার্ড থেকে জনগণ ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবে প্রত্যাশা করছি। আমিও জনগনকে কথা দিয়েছি জনগণের উন্নয়ন কাজ করব যদি আল্লাহ আমার মনের আশা পূরণ করেন ইনশাআল্লাহ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!