ময়মনসিংহে এইচএসসি পরীক্ষার্থীদের টিকা প্রদান শুরু

ময়মনসিংহ প্রতিনিধি।।

১৪৫

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে এইচএসসি পরীক্ষার্থীদের করোনা টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে। দুপুরে নগরীর ময়মনসিংহ মহিলা কলেজে টিকা কার্যক্রমের উদ্বোধন করেন সিটি মেয়র ইকরামুল হক টিটু। এসময় জেলা প্রশাসক এনামুল হক ও সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

প্রথম পর্যায়ে মহিলা কলেজ ও মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের ফাইজারের টিকা প্রদান করা হবে পর্যায়ক্রমে অন্যান্য কলেজের শিক্ষার্থীদের টিকা প্রদান করা হবে। ১০ হাজার টিকার লক্ষমাত্রা নিয়ে প্রতিদিন ১ হাজার শিক্ষার্থীকে ফাইজার টিকা দেয়া হবে বলে জানান সিভিল সার্জন।

আজ ১৬২ জন শিক্ষার্থীকে টিকা প্রদান করা হয়েছে। টিকা পেয়ে আনন্দ প্রকাশ করেছেন শিক্ষার্থীরা। এ সময় মেয়র মো. ইকরামুল হক টিটু বলেন, করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে টিকা নেওয়ার কোন বিকল্প নেই। সবাইকে সুরক্ষিত করতে টিকা প্রদানের যে লক্ষ্যমাত্রা রয়েছে তা অর্জন করতে হবে।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে মেয়র বলেন, টিকা নেওয়ায় সারা বিশ্বে কোথাও তেমন নেতিবাচক পাশ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি। নিজে টিকা নিয়ে সবাইকে টিকা নিতে উদ্বুদ্ধ করতে হবে। করোনা সংক্রমণ বর্তমানে কম হলেও স্বাস্থ্যবিধিগুলো গুরুত্বের সাথে মেনে চলতে হবে।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!